ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৭ অক্টোবর-২ নভেম্বর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৫, ২৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (২৭ অক্টোবর-২ নভেম্বর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২৭ অক্টোবর থেকে ২ নভেম্বর ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস :

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :  পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। বেকারদের কেউ কেউ নতুন চাকরির সংবাদ পেতে পারেন। কেউ কেউ কর্মক্ষেত্রে ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। তর্ক এড়িয়ে চলুন। মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। বৈদেশিক যোগাযোগ ও বাণিজ্য শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : অতিন্দ্রিয় বিষয়ের প্রতি আগ্রহ বাড়বে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা লাভ করবেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। ভ্রমণ হতে পারে। চাকরিপ্রার্থীদের কারো কারো সুখবর আসতে পারে। বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রেম রোমাঞ্চ শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) :  অবিবাহিতদের কারো কারো বিয়ের কথাবার্তা হতে পারে। ব্যবসায়িক কোনো বিষয়ে সুযোগ আসতে পারে। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। কর সম্পর্কিত বিষয়ে ব্যস্ততা বাড়তে পারে। কারো কারো ক্ষেত্রে গোপন প্রেম প্রণয় পারিবারিক অশান্তির কারণ হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। কোনো বিষয়ে মানসিক চাপে ভুগতে পারে। খেয়ালীপনার কারণে কাজকর্মে বিলম্বের আশঙ্কা রয়েছে। সময়ানুবর্তীতার সঙ্গে কাজে লেগে থাকার চেষ্টা করুন। জীবনসঙ্গী/সঙ্গিনীর কোনো বিষয়ে চিন্তিত হতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো নাও যেতে পারে। ভ্রমণ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) :  আপনার দক্ষতা ও সৃজনশীলতা বিকাশের সুযোগ পাবেন। আনন্দ বিনোদনে সময় কাটানোর ‍সুযোগ পেতে পারেন্। ক্রীড়ায় সাফল্য পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায আরো মনোযোগী হওয়ার আছে। প্রেমের সম্পর্ক ভালো যাবে না। সম্ভাব্যক্ষেত্রে বিয়ের কথায় অগ্রগতি হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : মনের কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। আবাসন সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। কারো কারো ক্ষেত্রে আবাসন পরিবর্তন হতে পারে। সন্তানের বিষয়ে চিন্তা বাড়বে। গবেষণামূলক কাজে সাফল্য পেতে পারেন। কোনো গুপ্ত তথ্য হাতে পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথা হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) :  স্বল্প দূরত্বে কোথাও যাওয়া হতে পারে। যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়বে। গুরুত্বপূর্ণ কোনো তথ্য হাতে পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। মনের গভীরে লালিত কোনো আশা পূরণ হতে পারে। প্রেম রোমাঞ্চ শুভ। মিডিয়ার সঙ্গে সম্পৃক্তদের ব্যস্ততা বাড়বে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : পাওনা আদায় হতে পারে। গৃহে অতিথি আসতে পারে। খাদ্যদ্রব্য ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। যোগাযোগমূলক কাজে কোনো ধরনের প্রতিবন্ধকতার শিকার হতে পারেন। কারো কারো ক্ষেত্রে আবাসন খাতে বিনিয়োগের সুযোগ আসতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) :  ‍শরীর ও মন ভালো থাকবে। কাজকর্মে শিথিলতা দেখা যেতে পারে। ধর্মীয় কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। পাওনা আদায় হতে পারে। স্থান কাল পাত্রবুঝে কথা বলুন। অন্যথায় ভুলবোঝাবুঝির শিকার হতে পারেন। গুরুত্বপূর্ণ কোনো তথ্য হাতে পেতে পারেন। ভ্রমণ হতে পারে। 

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) :  ব্যয় বাড়তে পারে। সাময়িকভাবে সময় কিছুটা প্রতিকূল যেতে পারে। নির্ধারিত সময়ে হাতের কাজ শেষ করা কঠিন হতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। পাওনা আদায়ে তাগাদা দিন। যাত্রা ও যোগাযোগ শুভ। ছোট ভাইবোনের বিষয়ে চিন্তিত হতে পারেন। সাহসী কোনো পদক্ষেপের জন্য পুরস্কৃত হতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :  আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন। বন্ধু বা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। কেউ কেউ সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। সাফল্য পেতে আলস্য থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। পাওনা আদায় হতে পারে। শরীর ও মন মোটামুটি ভালো থাকবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :  পেশাগত কোনো সুখবর পেতে পারেন। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের জন্য সময় অনুকূল থাকবে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়া হতে পারে। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের পরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রা হতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]



রাইজিংবিডি/ঢাকা/২৭ অক্টোবর ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়