ঢাকা, বুধবার, ৯ ফাল্গুন ১৪২৪, ২১ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

তুলা রাশির জাতক-জাতিকার বৈশিষ্ট্য

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-০১ ৯:৪৮:৫৮ এএম     ||     আপডেট: ২০১৮-০১-০১ ৯:৪৮:৫৮ এএম

ফজলে আজিম : নব আনন্দে নতুন বছর বরণ করে নিতে ব্যক্তিগত রাশিফল জানতে চান অনেক পাঠক। কতটুকু মিলল আর না মিলল সেটা বড় কথা নয়। সবাই সম্ভাবনার কথা জানতে চায়। একজন অভিজ্ঞ কনসালটেন্ট তাদেরকে সে লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন মাত্র।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

রাশির অধিপতি গ্রহ : শুক্র। 

শুভ রত্ন : হীরা, সাদা পোখরাজ, ইন্দ্রনীলা ও মুনস্টোন। 

শুভ রং : সাদা, কমলা, লাল। 

শুভ সংখ্যা : ১, ২, ৪, ৭। 

শুভ বার : রবি, সোম, মঙ্গল, বুধ ও শনিবার।

আপনার পছন্দ সামঞ্জস্যতা ও শৃঙ্খলা। আপনি বৈষম্য পছন্দ করেন না। খুব সহজেই মানুষকে আপন করে নেওয়ার মতো অসাধারণ গুণ আপনার রয়েছে। নতুন কোনো পরিবেশে গেলেও সঙ্গী জোগাড় করে নেওয়া আপনার জন্যে ব্যাপার না। এ রাশির জাতক/জাতিকাদের সংগীত, ক্রীড়া কিংবা লেখালেখিতে ভালো করতে দেখা যায়।

তুলা রাশির জাতক/জাতিকারা সাধারণত সুদর্শন ও সৌন্দর্যের পূজারি হয়। বাহ্যিক অবয়বে কারো কারো চুল কোকড়া হতে পারে। এর সাধারণত রোমান্টিক ও বুদ্ধিমান হয়ে থাকেন। সহজেই অন্যের সঙ্গে মিশতে পারেন। যোগাযোগমূলক কাজে এদের বিশেষ দক্ষতা রয়েছে। এদের পছন্দ সাম্যতা। অন্যায় কর্ম এদের নীতিবিরুদ্ধ। যেকোনো কাজ এরা ধীরে ধীরে করতে পছন্দ করেন। অনেকের ক্ষেত্রেই এ কারণে ভাগ্যোন্নয়ন বিলম্বিত হয়ে থাকে। কর্মস্থলে এদের মতো মমতাময়ী ও সহযোগী পাওয়া দুষ্কর। অধস্তনদের দক্ষতা উন্নয়নে এরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

তুলা রাশির জাতক-জাতিকাদের শরীরের দুর্বলতম অঙ্গ হচ্ছে কিডনি, ত্বক, কটিদেশীয় অঞ্চল ও নিতম্ব।

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।



রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৮/ফিরোজ

Walton
 
   
Marcel