ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

দক্ষিণ এশীয় জ্যোতিষ সম্মেলন শুরু ২৩ মার্চ

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৩-২১ ৫:৩১:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-২১ ৫:৩১:৫৬ পিএম
প্রতীকী ছবি

ফজলে আজিম : ২৩-২৪ মার্চ, সিলেটে অনুষ্ঠিত হতে যাচ্ছে দুই দিনব্যাপী দক্ষিণ এশীয় জ্যোতিষ সম্মেলন। বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটির সিলেট বিভাগীয় শাখা ও কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের যৌথ উদ্যোগে সিলেটের তালতলায় অবস্থিত হোটেল হিল টাউনে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। এশিয়ার বিভিন্ন দেশ থেকে বিশিষ্ট জ্যোতিষীরা এ সম্মেলনে অংশগ্রহণ করবেন।

সম্মেলন উপলক্ষে বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটির ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, বরিশাল ও নবগঠিত ময়মনসিংহ বিভাগে চলছে সম্মেলনকেন্দ্রিক প্রস্তুতি। দেশের যেকোনো স্থানে জ্যোতিষশাস্ত্র চর্চা করেন এমন যে কেউ বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটির আজীবন সদস্য হওয়া সাপেক্ষে উক্ত সম্মেলনে অংশগ্রহণ করতে পারবেন বলে জানিয়েছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটির চেয়ারম্যান ও এশিয়ান অ্যাস্ট্রলজার্স কংগ্রেসের প্রেসিডেন্ট মহর্ষি ড. মুহম্মদ আনিসুল হক।

সম্মেলনে মানব কল্যানে জ্যোতিষশাস্ত্রের বিভিন্ন দিক সম্পর্কে আলোচনা হবে। এছাড়াও বাংলাদেশ ইনস্টিটিউট অব অ্যাস্ট্রলজি থেকে ডিপ্লোমা ও উচ্চতর ডিপ্লোমা ডিগ্রি সম্পন্নকারীদের হাতে সনদ তুলে দেওয়া হবে। বিস্তারিত জানতে যোগাযোগ : সিলেট বিভাগীয় সভাপতি এস এম রাকিব হাসান ০১৭২৬৫৩৫৪৭৬, মহাসচিব চিন্ময় চৌধুরি মিথুন ০১৭১২১২৪৮৯২।



রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton