ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১২-১৮ অক্টোবর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৫, ১২ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১২-১৮ অক্টোবর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১২ থেকে ১৮ অক্টোবর ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস:
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কখা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : ভাবিয়া করিও কাজ, করিয়া ভাবিও না। কথাটি সপ্তাহজুড়ে মনে রাখুন। কারো প্ররোচনায় এমন কিছু করা ঠিক হবে না যার মাশুল নিজেকে গুণতে হয়। ভাগ্যোন্নয়নে কোনো পদক্ষেপ নিতে পারেন। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। কারো কারো তীর্থযাত্রা হতে পারে। আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : অবিবাহিতরা কোনো সম্পর্কে জড়ানোর আগে ভবিষ্যতে এর জন্য কতটা মাশুল দিতে হতে পারে তা মাথায় রাখুন। মন ভোলানো মিষ্টি কথায় গলে গেলে পস্তাতে হবে নিজেকে। সম্ভাব্যক্ষেত্রে বিয়ের সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্বের ভিত্তিতে কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। পেশাক্ষেত্রে পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : শত্রুতার কারণ হতে পারে কিংবা প্রতিপক্ষকে উসকে দিতে পারে এমন কথাবার্তা না বললেই ভালো করবেন। শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। ব্যবসায়িক কাজে ভ্রমণ সফল হতে পারে। পারস্পরিক আলোচনার মাধ্যমে বিশেষ কোনো সমস্যার সমাধান হতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্কের ব্যাপারে সচেতন থাকুন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : আপনার বুদ্ধি ও কৌশল কাজে লাগিয়ে সাফল্য পেতে পারেন। স্টক মার্কেটের সঙ্গে সম্পৃক্তরা লাভবান হওয়ার সুযোগ পেতে পারেন। সন্তানের বিষয়ে চিন্তা বাড়তে পারে। কারো কারো শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চললে ভালো করবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : আপনার বিশেষ কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। মাতৃসান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। সন্তানের সাফল্যে আনন্দ পেতে পারেন। প্রেম রোমাঞ্চ শুভ। মৌসুমী পণ্যের ব্যবসায়ে সাফল্য পেতে পারেন। প্রিয় মানুষদের সঙ্গে আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। সাময়িকভাবে কেউ কেউ অসুস্থতায় ভুগতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : আত্নউন্নয়ন ও ভাগ্যোন্নয়নে সংযোগ বাড়ান পরিচিতদের সঙ্গে। যোগাযোগে দক্ষতা আপনার সাফল্য অর্জনের পথকে সুগম করে তুলতে পারে। সন্দেহপ্রবণতা প্রশ্রয় না দিয়ে সরাসরি কথা বলুন। গৃহস্থালি কাজে ব্যস্ততা বাড়তে পারে। কারো প্রেমের আহ্বানে সাড়া দেওয়ার প্রয়োজন হতে পারে। নিজেকে সুস্থ রাখার প্রাথমিক দায়িত্ব নিজেকেই নিতে হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : কোনো দিক থেকে অর্থ আসতে পারে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। গৃহে অতিথি আসতে পারে। কারো কারো নতুন আত্মীয়তার সম্পর্ক তৈরি হতে পারে। কোথাও বেড়াতে যেতে পারেন। মাতৃসান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। নব দম্পতি সন্তানের বিষয়ে কোনো সুখবর পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : শরীর ও মন মোটামুটি ভালো যেতে পারে। বিশেষ কোনো রঙয়ের প্রতি আকর্ষণ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণের সুযোগ পেতে পারেন। মাতৃস্বাস্থ্যের খোঁজখবর নিন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। মার্কেটিংয়ের সঙ্গে সম্পৃক্তরা কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনের সুযোগ পেতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। অতীতের কোনো ভুল সিদ্ধান্তের জন্য অনুশোচনা জাগতে পারে। ফটকা কারবারে বিনিয়োগে লোকশানের আশঙ্কা রয়েছে। কারো কারো হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। আর্থিক কারবারে ব্যস্ততা বাড়তে পারে। নিকট দূরত্বে ভ্রমণ হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : সমমনা লোকজনের সঙ্গে ভাব বিনিময়ের সুযোগ পেতে পারেন। বিশেষ কোনো কমিউনিটি কিংবা সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। বড় ভাইবোনের আন্তরিক সহযোগিতা লাভ করতে পারেন। কথাবার্তায় সংযত থাকলে ভালো করবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : চাকরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন। দক্ষতা ও যোগ্যতা অনুযায়ী কোনো কাজে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। পিতৃসূত্রে লাভবান হতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সামাজিক কিংবা সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। ব্যয় বাড়তে পারে। কারো কারো হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : দূর থেকে কোনো সুখবর আশা করতে পারেন। প্রবাসী বন্ধু কিংবা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। বৈদেশিক বাণিজ্যে লাভের সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। কারো কারো তীর্থযাত্রা হতে পারে। আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়তে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]। অথবা ভিজিট fazleazim.com।



রাইজিংবিডি/ঢাকা/১২ অক্টোবর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়