ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (৩০ নভেম্বর-৬ ডিসেম্বর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৮, ৩০ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (৩০ নভেম্বর-৬ ডিসেম্বর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

৩০ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : কোনো রকম ঝামেলায় জড়ানো ঠিক হবে না। সাধ্যের অতিরিক্ত ঝুঁকি নেওয়া থেকে সচেতনভাবে বিরত থাকুন। কেউ প্রকাশ্যে আপনার বিরোধিতা করতে পারে। স্থান-কাল-পাত্রভেদে কথা বলুন। আলোচনার মাধ্যমে বিশেষ কোনো সমস্যা সমাধান হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। অবৈধ প্রেম-প্রণয়ে আশক্তদের গোপন তথ্য ফাঁস হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : আপনার বিশেষ কোনো যুক্তির জন্য প্রশংসিত হতে পারেন। কর্মদক্ষতা আপনার ভাগ্যোন্নয়নের সিঁড়ি হিসেবে কাজ করবে। আপনার বিশেষ দক্ষতাকে আরো শাণিত করুন। সামনে তা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। মার্কেটিংয়ের সঙ্গে সম্পৃক্তরা লক্ষ্য অর্জনের সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : জীবনের দীর্ঘমেয়াদী লক্ষ্য অর্জন করতে দরকার সময়ানুবর্তিতা ও বিশেষ কোনো কাজে দক্ষতা। চঞ্চল মনকে শান্ত রেখে সুনির্দিষ্ট কাজে মনোযোগ দিন। যাতে আপনি আপনার সবচেয়ে ভালোটা করতে পারেন। আপনার রয়েছেন সৃজনশীল প্রতিভা ও বুদ্ধিদীপ্ত পরিকল্পনা। একে কাজে লাগানোর চেষ্টা করুন। সন্তানের বিষয়ে সচেতন থাকুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : এমন কথা কিংবা আচরণ করা ঠিক হবে না যাতে পুরোনো সম্পর্কগুলো নড়বড়ে হয়ে যেতে পারে। যোগাযোগমূলক কাজে আপনার দক্ষতা ভাগ্যোন্নয়নের হাতিয়ার হতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণের সুযোগ আসতে পারে। মনের গহীনে লালিত কোনো ইচ্ছা পূরণের সুযোগ পেতে পারেন। সন্তানের সাফল্যে আনন্দ পেতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : সুন্দর ব্যবহার ও অন্যকে অনুপ্রেরণার মাধ্যমে আপনার লক্ষ্য অর্জনের চেষ্টা করুন। আপনার দীর্ঘদিনের কোনো চাওয়া পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা অর্থ হাতে পেতে পারেন। বিশেষ কোনো আলোচনায় অংশ নেওয়া হতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। মাতৃশরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : সংশয় কিংবা সন্দেহ থেকে বেরিয়ে আসতে চাইলে সরাসরি কথা বলুন। আন্দাজ বা অনুমান অনেক সময় ভুলও হতে পারে। আপনার ব্যক্তিত্ব ও অভিজ্ঞতার মাধ্যমে অন্যকে প্রভাবিত করতে পারেন। অর্থ প্রাপ্তি হতে পারে। বিশেষ কোনো তথ্য আপনার হাতে আসতে পারে। যোগাযোগমূলক কাজে বিশেষ কোনো কৌশল অবলম্বন করার প্রয়োজন হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : ভুল কোনো সিদ্ধান্ত কিংবা কাজের জন্য অনুশোচনা জাগতে পারে। সাধ্যের অতিরিক্ত কোনো কিছু বলা কিংবা করা থেকে বিরত থাকুন। পুরোনো সম্পর্কগুলো সতেজ করার চেষ্টায় সাফল্য আসতে পারে। বিশেষ কারো সঙ্গে ভুল বোঝাবুঝি অবসানের সুযোগ পেতে পারেন। স্বাস্থ্যবিধি মেনে চলুন। অসতর্কতায় রোগভোগের আশঙ্কা রয়েছে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : দীর্ঘদিনের কোনো জটিলতার অবসান হতে পারে। প্রাজ্ঞ কারো দিকনির্দেশনা আপনার মানসিক শক্তিকে বৃদ্ধি করবে। বড় ভাইবোনের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। আয় উপার্জনের চেষ্টায় সফলতা পেতে পারেন। সামাজিক কিংবা সাংগঠনিক কাজে সম্পৃক্ততা হতে পারে। তাড়াহুড়া করে সিদ্ধান্ত নয়। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হতে পারে। কেউ কেউ পেশাগত উন্নয়নে প্রশিক্ষণ কিংবা উর্ধ্বতনদের কাছ থেকে দিকনির্দেশনা পেতে পারেন। প্রিয় মানুষদের সঙ্গে যোগাযোগ হতে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পেতে পারেন। আয় উন্নতির চেষ্টায় সাফল্য আসতে পারে। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। যেকোনো কাজ বুঝেশুনে করলে ভালো করবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : শিক্ষা কিংবা পেশাগত কারণে প্রবাসযাত্রা হতে পারে। কারো কারো তীর্থযা্ত্রা হতে পারে। কর্মক্ষেত্রে আপনার দক্ষতা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। কেউ কেউ বিশেষ কোনো কাজে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। আয় উপার্জনের চেষ্টায় সাফল্য আসতে পারে। বন্ধূ কিংবা সমমনা সঙ্গী-সাথিদের সঙ্গে দেখা হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। এমন কিছু করা ঠিক হবে না যাতে বদনাম রটতে পারে। গুপ্ত কোনো বিষয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে। কেউ কেউ আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য পেতে পারেন। উত্তরাধিকারসূত্রে সম্পত্তি পেতে পারেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ভাগ্যোন্নয়নে বিশেষ কোনো পদক্ষেপ কাজে লাগতে পারে। চাকরিপ্রার্থীরা যোগ্যতা প্রমাণের সুযোগ পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আপনার কাজে প্রয়োজনে অন্যের সহযোগিতা পাবেন। কখনো প্রত্যাশিতভাবে কিংবা অপ্রত্যাশিত উপায়ে বিশেষ কোনো সমস্যা থেকে মুক্তি মিলতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। কারো সঙ্গে চুক্তি হতে পারে। বিবাহিতদের দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। কারো অসৎ কাজের সহযোগী না হলেই ভালো করবেন। দূরে কোথাও ভ্রমণ সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected] অথবা ভিজিট https://fazleazim.com



রাইজিংবিডি/ঢাকা/৩০ নভেম্বর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়