ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (৭ থেকে ১৩ ডিসেম্বর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৬, ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (৭ থেকে ১৩ ডিসেম্বর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

৭ থেকে ১৩ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : বিদেশ ভ্রমণ কিংবা পেশাগত কাজে ব্যস্ততা বাড়তে পারে। শিক্ষার্থীরা নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। সামাজিক মর্যাদা ও সুনাম বাড়তে পারে। সাংগঠনিক কিংবা সামাজিক কোনো কার্যক্রমে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। আপনার দক্ষতা ও যোগ্যতা অনুযায়ী নেতৃত্বের সুযোগ পেতে পারেন। প্রয়োজনে বন্ধু কিংবা প্রিয়জনদের আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : সাধ্যের অতিরিক্ত ঝুঁকি নেওয়া ঠিক হবে না। অবিবাহিতরা জৈবিক কামনা বাসনাকে নিয়ন্ত্রণে রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। গোপন কোনো বিষয়ের রহস্য উন্মোচন হতে পারে। ভ্রমণ হতে পারে। প্রাজ্ঞ কারও কাছ থেকে দিকনির্দেশনা পেতে পারেন। পেশাক্ষেত্রে সহকর্মীদের আন্তরিক সহযেগিতা আশা করতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : আলোচনার মাধ্যমে কোনো সমস্যার সমাধান হতে পারে। চলমান কোনো বিষয়ে আলোচনা ফলপ্রসু হতে পারে। বিবাহযোগ্য কারও কারও বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। প্রবাসী বন্ধু বা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : কেউ কেউ সাময়িকভাবে অসুস্থতায় ভুগতে পারেন। আহার-বিহারে সচেতন থাকুন। অপবাদ রটতে পারেন এমন কাজ না করলেই ভালো করবেন। বিবাহিতদের দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে ভুলবোঝাবুঝি এড়িয়ে চলুন। যে কোনো আলোচনায় সতর্কতার সাথে আপনার মতামত দিন। ব্যবসায়িক সিদ্ধান্তের ক্ষেত্রে তাড়াহুড়া করে সিদ্ধান্ত নেওয়া ঠিক নাও হতে পারে। প্রয়োজনে অভিজ্ঞজনের পরামর্শ নিন।কারও একান্ত ব্যক্তিগত বিষয়ে নাড়াচাড়া না করলেই ভালো করবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। নব দম্পতির সন্তানলাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। শিক্ষা ও গবেষণায় অগ্রগতি হতে পারে। সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। একা না থেকে পরিচিতদের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। কোনো সমস্যা থেকে মুক্তির জন্য অভিজ্ঞ কারও দিকনির্দেশনা পেতে পারেন। আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ সহজ হবে। বিবাহযোগ্য কারও কারও বিয়ের আলোচনা ফলপ্রসু হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : আপনার প্রত্যাশিত কোনো আশা পূরণ হতে পারে। লক্ষ্য অর্জনে ধাপে ধাপে আপনি এগিয়ে যাবেন। তবে সাধ্যের অতিরিক্ত ঝুঁকি গ্রহণ ঠিক হবে না। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের প্রয়োজন হতে পারে। মাতৃসান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। সন্তানের বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্তের প্রয়োজন হতে পারে। শরীর সুস্থ রাখার ব্যাপারে আর যত্নশীল হওয়ার প্রয়োজন আছে। কেউ কেউ সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : স্বল্প দূরত্বে ভ্রমণের পরিকল্পনা ফলপ্রসু হতে পারে। ছোট ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ব্যক্তিগত যোগাযোগ সম্পর্ক উন্নয়ণে সহায়ক হতে পারে। মাতৃস্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।সন্তানের সাফল্যে আনন্দ পেতে পারেন। মনের মানুষের সঙ্গে সুন্দর সময় কাটতে পারে। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : পাওনা আদায়ে তাগাদা দিন। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। ভ্রমণের ক্ষেত্রে প্রয়োজনীয় প্রস্তুতি ও সতর্কতা অবলম্বন করলে ভালো করবেন। যোগাযোগমূলক কাজে সাময়িক বিলম্ব হতে পারে। পারষ্পরিক আলোচনায় বিতর্কিত আলোচনা এড়িয়ে চলুন। মাতৃস্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিলে ভালো করবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : শরীর ও মন মোটামুটি ভালো যেতে পারে। বিশেষ কোনো রংয়ের প্রতি আকর্ষণ বাড়তে পারে। অর্থপ্রাপ্তি হতে পারে। সুন্দর ব্যবহারের মাধ্যমে কার্যসিদ্ধি হতে পারে। আচরণগত সমস্যার কারণে কারও সঙ্গে সম্পর্কে দূরত্ব তৈরি হতে পারে। অন্যের চেতনার স্তরবুঝে কথা বললে ভালো করবেন। ভ্রমণ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : সাময়িকভাবে শরীর ও মন কম ভালো যেতে পারে। সুস্থ থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলুন। কারও কারও হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। আত্নউন্নয়ণ ও আত্নপ্রতিষ্ঠার চেষ্টায় গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হতে পারে। লোভে পড়ে এমন কিছু করা ঠিক হবে না যাতে মর্যাদা ও সম্মান প্রশ্নবিদ্ধ হতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আয় উন্নতির চেষ্টায় নতুন পথের দিশা পাবেন। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের আন্তরিক পরামর্শ কিংবা সহযোগিতা আশা করতে পারেন। আপনার কোনো আশা পূরণ হতে পারে। সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। পুরানো কোনো রোগে ভুগতে হতে পারে। অতীতের কোনো কর্মের ফল পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : চাকুরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। সামাজিক কিংবা রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়তে পারে। আপনার বিশেষ কোনো সাফল্যের জন্য প্রশংসিত হতে পারেন। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা হতে পারে। দৈনন্দিন কাজে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। আয় উন্নতির চেষ্টায় সাফল্য পেতে পারেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected] অথবা ভিজিট করুন

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ ডিসেম্বর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়