ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইসি গঠন নিয়ে বুধবার আ.লীগের সংবাদ সম্মেলন

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৪, ১০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইসি গঠন নিয়ে বুধবার আ.লীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন কমিশন গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে উপস্থাপিত প্রস্তাব ও সুপারিশমালা নিয়ে আগামীকাল সন্ধ্যায় আওয়ামী লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল ১১ জানুয়ারি বুধবার বিকেল ৪টায় নির্বাচন কমিশন গঠন নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগ নেতৃবৃন্দের এক মত বিনিময় সভা বঙ্গভবনে অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে ১৯ সদস্যের একটি প্রতিনিধিদল বঙ্গভবনে অনুষ্ঠিতব্য মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন। নির্বাচন কমিশন গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে উপস্থাপিত বাংলাদেশ আওয়ামী লীগের প্রস্তাব ও সুপারিশমালা সম্পর্কে আগামীকাল ১১ জানুয়ারি বুধবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে বক্তব্য রাখবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং নির্বাচন কমিশনসংক্রান্ত প্রস্তাব ও সুপারিশমালা প্রণয়নে গঠিত কমিটির আহ্বায়ক ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমাম।

 

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৭/এনআর/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়