ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বিতর্কের ম্যাচে বার্সার ড্র

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৬, ২৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিতর্কের ম্যাচে বার্সার ড্র

বল গোললাইন পেরিয়ে যাওয়ার পরও গোল দেননি রেফারি

ক্রীড়া ডেস্ক : কোন দল নিজেদের বেশি দুর্ভাগা ভাবছে, বার্সেলোনা নাকি রিয়াল বেটিস? বল গোললাইন পরিষ্কারভাবে পেরিয়ে যাওয়ার পরও বার্সার পক্ষে গোল দিলেন না রেফারি! আর বেটিসের প্রচেষ্টা দুবার পোস্টে লেগে ফিরে এলো। বিতর্ক আর উত্তেজনায় ঠাসা ম্যাচটি শেষ পর্যন্ত ড্র হলো ১-১ গোলে।

এই ম্যাচ জিতলে রিয়াল মাদ্রিদকে টপকে কিছুক্ষণের জন্য হলেও লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে উঠে যেত বার্সেলোনা। কিন্তু লুইস এনরিকের দল সেই সুযোগ কাজে লাগাতে পারল না। ২০ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে দুইয়ে বার্সা। দুই ম্যাচ কম খেলা রিয়াল ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে। 

রোববার নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলেছে বেটিস। ১৯ মিনিটে গোল পেয়ে যেতে পারত তারা। কিন্তু বেটিসের কাবালোসের দারুণ একটি শট ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন বার্সা গোলরক্ষক টের স্টেগেন। প্রথমার্ধের খেলা শেষে স্কোরলাইন গোলশূন্য।

দ্বিতীয়ার্ধের ৭০ থেকে ৭৪, চার মিনিটের মধ্যে বেটিসের দুটি প্রচেষ্টা গোলপোস্টে লেগে ফিরে আসে। পরের মিনিটে আর হতাশ হতে হয়নি স্বাগতিকদের। কর্নার থেকে আসা বল বিপদমুক্ত করতে পারেননি টের স্টেগেন। কাছে থেকে বল জালে জড়িয়ে দেন অ্যালেক্সান্ডার অ্যালেগ্রিয়া মোরনো।

৭৭ মিনিটে সেই বিতর্ক। বার্সার আন্দ্রে গোমেস বল জালে পাঠিয়ে দিয়েছিলেন। গোললাইনের অনেক ভেতর থেকে বল ফেরত পাঠান মানদি, কিন্তু গোল দেননি রেফারি। পরের মিনিটে আবারও গোললাইন থেকে বল ফিরিয়ে দেন মানদি।

তখন মনে হচ্ছিল, হারতেই যাচ্ছে বার্সা। কিন্তু নির্ধারিত সময়ের শেষ মিনিটে ভুল করতে বসে বেটিস। নাহুয়েলের ভুলে ডি বক্সের সামনে বল পেয়ে যান লিওনেল মেসি। সেখান থেকে তার বাড়িয়ে দেওয়া বল জালে জড়িয়েই বার্সাকে এক পয়েন্ট এনে দেন লুইস সুয়ারেজ।



রাইজিংবিডি/ঢাকা/২৯ জানুয়ারি ২০১৭/পরাগ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়