ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

একুশের প্রথম প্রহরে বরিশালে শহীদদের প্রতি শ্রদ্ধা

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫২, ২১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একুশের প্রথম প্রহরে বরিশালে শহীদদের প্রতি শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে।

রাত ১২ টা ১ মিনিটে বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন বরিশাল-৫ (সদর) আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, বরিশাল-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মোহাম্মাদ ইউনুস, বরিশাল-৩ আসনের সংসদ সদস্য শেখ মো. টিপু সুলতান।

এরপর পুষ্পস্তবক অর্পণ করেন বরিশাল জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড। পরে একে একে পুষ্পস্তবক অর্পণ করেন বরিশালের ডিআইজি শেখ মো. মারুফ হাসান, মেট্রোপলিটন পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন, জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান, বরিশাল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর জিয়াউল হক, বরিশাল পুলিশ সুপার এস এম আক্তারুজ্জামান ও জেলা পরিষদের প্রশাসক মইদুল ইসলাম।

এ ছাড়া সরকারি প্রতিষ্ঠানের মধ্যে রাতেই পুষ্পস্তবক অর্পণ করে বরিশাল আর্ম পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক, জেনাল সেটেলমেন্ট অফিসের কর্মকর্তা, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, বরিশাল জেলা সিভিল সার্জন ও জেলা আনসার কমান্ডার।

এ সময় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। পাশাপশি পুষ্পস্তবক অর্পণ করে বরিশালের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।

 

 

রাইজিংবিডি/বরিশাল/২১ ফেব্রুয়ারি ২০১৭/ জে. খান স্বপন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়