ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লিটন হত্যা : গ্রেপ্তার ৩ যুবকের আদালতে জবানবন্দি

মোমেনুর রশিদ সাগর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ২১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লিটন হত্যা : গ্রেপ্তার ৩ যুবকের আদালতে জবানবন্দি

গাইবান্ধা প্রতিনিধি : দুর্বৃত্তদের গুলিতে নিহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় এমপি মনজুরুল ইসলাম লিটন হত্যা মামলায় গ্রেপ্তারকৃতদের মধ্যে তিন যুবক আদালতে ১৬৪ ধারায় জবাববন্দি প্রদান করেছে।

মঙ্গলবার রাত ৯টার দিকে গাইবান্ধা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ময়নুল হাসান ইউসুফ তাদের জবানবন্দি গ্রহণ করেন।

এরা হলেন আব্দুল হান্নান, মেহেদী হাসান ও শাহীন মিয়া। এদের মধ্যে আব্দুল হান্নান জাপার প্রাক্তন এমপি কর্নেল (অব.) ডা. আব্দুল কাদের খানের ব্যক্তিগত গাড়ি চালক, শাহীন এমপির ভাতিজা ও মেহেদী তার বাড়ির কাজের ছেলে।

এর আগে এমপি লিটন হত্যা মামলায় আজ বিকেল সাড়ে ৫টার দিকে বগুড়া জেলা শহরের গরীব শাহ ক্লিনিক-বাসা থেকে ডা. আব্দুল কাদের খানকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান জানান, এমপি লিটন হত্যা মামলায় ওই তিন যুবককে আজ সকালে গ্রেপ্তার করা হয়। পরে রাতে জবানবন্দি প্রদানের জন্য আদালতে পাঠানো এবং তাদের জবানবন্দি গ্রহণ করা হয়।

তিনি আরো জানান, এমপি লিটন হত্যা মামলায় সন্দেহভাজন হিসেবে বগুড়ায় গ্রেপ্তার জাতীয় পার্টির (এরশাদ) প্রাক্তন এমপি কর্নেল (অব.) আব্দুল কাদের খানকে রাতেই সুন্দরগঞ্জে আনা হবে। আগামীকাল বুধবার তাকে আদালতে হাজির করা হতে পারে।

এদিকে গাইবান্ধা জেলা অতিরিক্ত পুলিশ সুপার ফারুক আহম্মেদ জানান, প্রাক্তন সংসদ সদস্য ডা. আব্দুল কাদের খান আটক ও জবাববন্দির বিষয়টি বুধবার সকাল ১০ টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।



রাইজিংবিডি/ গাইবান্ধা/২১ ফেব্রুয়ারি ২০১৭/মোমেনুর রশিদ সাগর/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়