ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যানের দুঃখ প্রকাশ

রফিকুল ইসলাম কামাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৭, ২৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যানের দুঃখ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটে চলছে বেঙ্গল সংস্কৃতি উৎসব। গত বুধবার থেকে ১০ দিনব্যাপী এ উৎসব শুরু হয়েছে।

সিলেট নগরীর মাছিমপুরস্থ আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে এ উৎসব চলছে।

উৎসবের তৃতীয় দিন গত শুক্রবার রাতে দেওয়া নিজের বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের লিটু।

রোববার দুপুরে গণমাধ্যমে প্রেরণ করা এক বিবৃতিতে এ দুঃখ প্রকাশ করেন তিনি।

বিবৃতিতে আবুল খায়ের বলেছেন, ‘গত শুক্রবার রাতে বেঙ্গল সংস্কৃতি উৎসব চলাকালে আমার কিছু অনাকাঙ্খিত বক্তব্য সিলেটবাসীর মনোকষ্ট ও পীড়ার কারণ হয়েছে। এ ঘটনায় আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি এবং আমার বক্তব্যটি প্রত্যাহার করে নিচ্ছি। এ দুঃখপ্রকাশের মধ্য দিয়ে আমি আশা করছি, সিলেটবাসী বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং যথারীতি উৎসব উপভোগ করবেন। সবার সম্মিলিত অংশগ্রহণে বাকি দিনগুলোতে উৎসবটি আরো প্রাণবন্ত হবে বলে আমি আশা প্রকাশ করছি।’

জানা যায়, গত শুক্রবার রাতে কৃষ্ণকলি ও তার দলের পরিবেশনার সময় কিছু সংখ্যক দর্শক উচ্ছ্বাস প্রকাশ করে ‘অইতো’ ‘অইতো’ (আরো হোক) বলে হইহুল্লোড় করেন। তবে সিলেটের আঞ্চলিক ভাষার শব্দ বুঝতে না পেরে উত্তেজিত হয়ে ওঠেন বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের লিটু।

ওই সময় মঞ্চে ওঠে তিনি বলেন ‘আমি কাউকে পরোয়া করি না। সিলেটের ব্যাপারে আমি ইন্টারেস্টেড না।এমন করলে সিলেটে আর আসবো না।’ পরে তার এমন বক্তব্যে সিলেটের সচেতন মানুষ ক্ষুব্ধ হয়ে ওঠেন।



রাইজিংবিডি/সিলেট/২৬ ফেব্রুয়ারি ২০১৭/কামাল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ