ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নাসিরনগরে বিরোধপূর্ণ পুকুর দখল

সমীর চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ২৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাসিরনগরে বিরোধপূর্ণ পুকুর দখল

ফাইল ফটো

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তীর বিরোধপূর্ণ পুকুর দখলের অভিযোগ পাওয়া গেছে।

আজ রোববার বিকেলে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেমের নেতৃত্বে পুলিশের উপস্থিতিতে পুকুরটির এক অংশে ঘর তোলা হয়েছে। তবে এ বিষয়ে সন্ধ্যা নাগাদ থানায় মামলা হয়নি।

সুজিত কুমার চক্রবর্তী অভিযোগ করেন, তার বসতবাড়ির পাশের পুকুরে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেমের নেতৃত্বে শতাধিক লোক ঘর তুলে ফেলে। বেড়া দেওয়া হয় পুকুরের পাড়ে। এ সময় তার বসতবাড়িতে হামলা চালানো হয়েছে। 

তিনি জানান, নয়ন দাস নামের এক ব্যক্তির সঙ্গে পুকুর নিয়ে তার বিরোধ রয়েছে। এ নিয়ে উচ্চ আদালতে মামলা চলমান। এ অবস্থায় জোর করে পুলিশের উপস্থিতিতে ঘর তোলা হয়েছে।

এ বিষয়ে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেমের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। কথা বলতে সন্ধ্যায় তার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। 

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু জাফর পুলিশের উপস্থিতিতে দখলের অভিযোগ অস্বীকার করে জানান, পুকুরটি থানার খুব কাছেই। মামলায় রায় পাওয়া নয়ন দাসের মা পুতুল রানী দাসের লোকজন সেটি দখলে নিতে গেলে ধাওয়া- পাল্টা ধাওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি।



রাইজিংবিডি/ব্রাহ্মণবাড়িয়া/২৬ ফেব্রুয়ারি ২০১৭/সমীর চক্রবর্তী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়