ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজশাহী জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ২৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহী জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : জেলা ব্র্যান্ডিং বিষয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে রাজশাহীর জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেল ৪টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে স্থানীয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে যুক্ত হন। ওই কনফারেন্সে রাজশাহী জেলা ছাড়াও বিভাগের অন্য জেলাগুলোও অংশ নেয়।

কনফারেন্সের শুরুতেই প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) ও একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রকল্পের পরিচালক কবির বিন আনোয়ার জেলা ব্র্যান্ডিংয়ের উদ্দেশ্য তুলে ধরেন।

তিনি বলেন, জেলা ব্র্যান্ডিংয়ের মাধ্যমে একটি জেলা সম্পর্কে যেমন তাৎক্ষণিক ধারণা পাওয়া যাবে। এর মাধ্যমে আগামীর লক্ষ্যও খুঁজে পাবে প্রতিটি জেলা।

ভিডিও কনফারেন্সের শুরুতেই প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে যুক্ত হন রাজশাহীর জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন।

এ সময় তিনি বলেন, প্রাথমিকভাবে সবার মতামতের ভিত্তিতে ঐতিহ্যবাহী রেশমকে রাজশাহীর জেলা ব্র্যান্ডিং করার ব্যাপারে তারা সিদ্ধান্ত নিয়েছেন। এখন প্রধানমন্ত্রীর কার্যালয়ে এটি চূড়ান্ত করা হলে পরবর্তী কার্যক্রম শুরু করা হবে।

রাজশাহীর পর একে একে চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও পাবনাসহ উত্তরের অন্য জেলাগুলোর জেলা প্রশাসক ভিডিও কনফারেন্সের মাধ্যমে নিজ নিজ জেলার ব্র্যান্ডিংয়ের ব্যাপারে প্রকল্প পরিচালককে তাদের মতামত ব্যক্ত করেন।

কনফারেন্সে এটুআই প্রকল্পের পরিচালক জানান, জেলা প্রশাসকদের দেওয়া এ মতামতের ভিত্তিতেই জেলা ব্র্যান্ডিং চূড়ান্ত করা হবে।

রাজশাহী থেকে কনফারেন্সের সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও রাজস্ব) মোহাম্মদ সালাহউদ্দিন, পারভেজ রায়হান (শিক্ষা) রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলী, রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী, সমাজকর্মী শাহীন আক্তার রেনী, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরুজ্জামান মনিসহ বিভাগীয় ও জেলা পর্যায়ের শীর্ষ কর্তা এবং উপজেলা নির্বাহী অফিসাররা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/রাজশাহী/২৬ ফেব্রুয়ারি ২০১৭/ তানজিমুল হক/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়