ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শিক্ষিকার উপর হামলাকারী বখাটের স্বীকারোক্তি

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ১৬ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিক্ষিকার উপর হামলাকারী বখাটের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের পটিয়া উপজেলায় ক্লাস চলাকালীন শ্রেণী কক্ষে ঢুকে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার উপর হামলাকারী বখাটে যুবক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে পটিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহিতুল আলমের আদালতে বখাটে টুটুল নিজের অপরাধ স্বীকার করে জবানবন্দি দেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও পটিয়া থানার এসআই কামাল হোসেন।

টুটুলকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানায় পুলিশ। এর আগে টুটুল স্বেচ্ছায় স্বীকারোক্তি দিতে রাজি হওয়ায় আদালত তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেন। পরে আদালত তার রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত মঙ্গলবার সকালে পটিয়ার উপজেলার দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের পূর্ব ডেঙ্গামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মিসফা সুলতানার উপর হামলা চালান টুটুল। বিভিন্ন সময়ে উত্ত্যক্তকারী এ বখাটের প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় লোহার রড দিয়ে শিক্ষিকার উপর হামলা চালান তিনি। এতে শিক্ষিকার হাত-পা ভেঙে যায় এবং শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হন। এ ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী গ্রাম থেকে টুটুলকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ ঘটনায় শিক্ষিকার বাবা স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ডার নূর মোহাম্মদ বাদী হয়ে পটিয়া থানায় টুটুলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আহত শিক্ষিকা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৬ মার্চ ২০১৭/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়