ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নাসিরের কাছে ৪ উইকেটে হারল মাশরাফি!

জহুরুল ইসলাম জহির || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৮, ১৬ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাসিরের কাছে ৪ উইকেটে হারল মাশরাফি!

মাশরাফি বিন মুর্তজা ও নাসির হোসেন

ক্রীড়া প্রতিবেদক : ইমার্জিং কাপকে সামনে রেখে ৫০ ওভারের দুইটি প্রস্তুতি ম্যাচের প্রথমটিতে আজ মাঠে নামে মাশরাফি বিন মুর্তজার সবুজ দল এবং নাসির হোসেনের লাল দল। প্রথম প্রস্তুতি ম্যাচে মাশরাফির সবুজ দলকে ৪ উইকেটে হারিয়েছে নাসিরের লাল দল।

বৃহস্পতিবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে ২১১ রানে গুটিয়ে যায় টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সবুজ দল। দলের পক্ষে ৫৭ রানের দায়িত্বশীল ইনিংস খেলেন জাকির হোসেন। এছাড়া নাঈম ইসলাম জুনিয়র ৩৩, আজমীর আহমেদ ২৯, সালমান হোসেন ২৫, মাশরাফি বিন মুর্তজা ১৯, রাহাতুল ফেরদৌস ১৯, মেহেদি মারুফ (১), এনামুল বিজয় (১) ও তুষার ইমরান (০) রান করেন।

নাসিরের লাল দলের পক্ষে বল হাতে আবুল হাসান রাজু, আবু হায়দার রনি ও মেহেদি হাসান নিয়েছেন ২টি করে উইকেট। এছাড়া নাসির হোসেন, সানজামুল ইসলাম, শফিউল ইসলাম ও নাসুম আহমেদ নিয়েছেন ১টি করে উইকেট।

২১২ রানের সহজ লক্ষ্যে ব্যাটিয়ে নেমে ৬ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে নাসির হোসেনের দল। তবে লাল দলের হয়ে ব্যাট হাতে ৬২ রানের কার্যকারী ইনিংস খেলেন ওপেনার সাইফ হাসান। এরপর দলীয় অধিনায়ক নাসির হোসেনের অপরাজিত ৫১ রানের ইনিংসে জয়ের বন্দরে নোঙর করে লাল দল।।

সবুজ দলের হয়ে বল হাতে খালেদ আহমেদ ও ইবাদত হোসেন ২টি করে এবং সাইফউদ্দিন ও কাজী অনিক নিয়েছেন ১টি করে উইকেট। তবে সবুজদের বল হাতে কোনো উইকেটের দেখা পাননি অধিনায়ক মাশরাফি। ৮ ওভার বল করে ৪৫ রানের বিনিময়ে মাশরাফি থেকেছেন উইকেটশূন্য।



রাইজিংবিডি/ঢাকা/১৬ মার্চ ২০১৭/জহির/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়