ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৪, ২২ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

কুমিল্লায় ৪০০ বস্তা চাউলসহ ট্রাক ছিনতাই

মহিউদ্দিন মোল্লা : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৩-২০ ৪:২৬:০১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২০ ৪:২৬:০১ পিএম
ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লায় চালক-হেলপারকে অজ্ঞান করে ৪০০ বস্তা চাউলসহ ট্রাক ছিনতাই করা হয়েছে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় সোমবার ভোরে ছিনতাই করা হয়। চালক ও হেলপারকে কুমিল্লা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। চালক মোখলেছুর রহমান ও হেলপার রাসেল চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা।

ট্রাক ও চাউলের মালিক চাঁপাইনবাবগঞ্জ সদরের মো. আকবর হোসেন জানান, তার নবাব অটো রাইস মিল থেকে ৪০০ বস্তা চাল নিয়ে কুমিল্লার পংকজ এন্টারপ্রাইজের উদ্দেশে যাত্রা করে ঢাকা-মেট্রো-ট-১৬-৭২০৮ ট্রাকটি। ভোর সাড়ে ৪টার দিকে কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় যাওয়ার পর ট্রাক আটকে চালক ও হেলপারকে মারধর করে নেশা জাতীয় দ্রব্য দিয়ে অজ্ঞান করে চাউলসহ ট্রাক নিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে মামলা করার জন্য লোকজন কুমিল্লা আসছেন বলে তিনি জানান।

কুমিল্লা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সালাউদ্দিন মাহমুদ জানান, ট্রাকের চালক ও হেলপারকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করা হয়েছে। দুইজনের চিকিৎসা চলছে। তাদের অবস্থা উন্নতির দিকে।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহাবুর রহমান জানান, তারা এ বিষয়ে অভিযোগ পাননি। খোঁজ নিয়ে বিষয়টি সম্পর্কে জানবেন।


রাইজিংবিডি/কুমিল্লা/২০ মার্চ ২০১৭/মহিউদ্দিন মোল্লা/বকুল

Walton Laptop