ঢাকা, মঙ্গলবার, ১১ বৈশাখ ১৪২৪, ২৫ এপ্রিল ২০১৭
Risingbd
সর্বশেষ:

মৌলবাদ দেশের জন্য বড় বিপদ : মেনন

নৃপেন রায় : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-২০ ৯:৪৬:১৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২৩ ৯:০৩:০০ এএম

নিজস্ব প্রতিবেদক : জঙ্গি ও সাম্প্রদায়িক উগ্রবাদ তথা মৌলবাদ এখন দেশের জন্য সবচেয়ে বড় বিপদ বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

সোমবার বিকেলে রাজধানীর মতিঝিলে ডি.ডি এস মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নয় নম্বর ওয়ার্ড আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন উপলক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

রাশেদ খান মেনন বলেন, শুধু শ্লোগানে নয়, বঙ্গবন্ধুকে আমাদের চেতনায়, আমাদের উপলব্ধি, অনুভূতি ও আদর্শে ধারণ করতে হবে। জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা তথা মৌলবাদ এখন দেশের জন্য সবচেয়ে বড় বিপদ। একাত্তরের পরাজিত শত্রুরাই জঙ্গিবাদকে প্রশ্রয় দিচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে প্রমাণ করে দিয়েছেন, আমরা জঙ্গিবাদ দমনে কতটা সফল।

আগামী নির্বাচনে ভোটযুদ্ধে ক্ষতি হয়, শেখ হাসিনার উন্নয়ন প্রশ্নবিদ্ধ হয় এমন কোনো কর্মকাণ্ডে জড়িত না হওয়ার জন্য সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি তিনি আহ্বান জানান।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ বলেন, আওয়ামী লীগসহ সব স্তরের নেতা-কর্মীদের জঙ্গি, সন্ত্রাস, চাঁদাবাজ মোকাবিলা করার জন্য পাড়া-মহল্লায় সতর্ক থাকতে হবে।

সংগঠনের শাখা সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আখতার হোসেন, মহিলা সম্পাদক অ্যাডভোকেট তাহমিনা সুলতানা, শিরিন নাঈম পুনম এমপি, মতিঝিল থানা সভাপতি বশিরুল আলম খান বাবুল প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৭/নৃপেন/সাইফ

Walton Laptop