ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ভালুকায় নিহতদের মধ্যে ৫ জন একই পরিবারের

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৩, ২৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভালুকায় নিহতদের মধ্যে ৫ জন একই পরিবারের

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহের ভালুকায় সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে এক পরিবারের পাঁচজনসহ ১০ জন নিহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার মেহেরাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে আটজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন ময়মনসিংহের তারাকান্দা উপজেলার একই পরিবারের আজিজুল হক (৩৫), রেজিয়া আক্তার (৩০), মেহেদী হাসান (১১), মিজান (৮), সিজার (৪) ও ময়মনসিংহ সদরের চরশিকতা গ্রামের জোসনা বেগম (৫৫), সিরাজুল ইসলাম (১৮) ও শেরপুরের নালিতাবাড়ি উপজেলার শাহজাহান  হোসেন (৪০)।

গুরুতর আহত সেলিম (৩৩), কদ্দুস আলী (৩৫), জহুর উদ্দিন (২৫) ও ইমাজ উদ্দিনকে (৪০) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরিফুল খানকে আহ্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ভালুকা থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন অর রশিদ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী সিমেন্ট বোঝাই ট্রাকটি মেহেরাবাড়ি এলাকায় এসে উল্টে যায়। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দুর্ঘটনাস্থলে গিয়ে নয়জনের মরদেহ উদ্ধার করে। গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর সেখানে আরো একজন মারা যান। আহত চারজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা করা হয়েছে।

তিনি জানান, হতদরিদ্র এসব লোকজন পরিবারের সদস্যদের নিয়ে ট্রাকে থাকা সিমেন্টের ওপরে বসে জামালপুর ও শেরপুরে যাচ্ছিলেন। ঢাকা-ময়মনসিংহ চার লেনের কাজ চলায় খোঁড়াখুঁড়ির কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ট্রাকের যাত্রীরা সিমেন্টের বস্তার নিচে চাপা পড়ে হতাহত হন। ভালুকা ও ত্রিশাল ফায়ার র্সাভিসের দুটি ইউনিট উদ্ধার কাজে অংশ নেয়।

ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর লিটন ও ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



রাইজিংবিডি/ময়মনসিংহ/২৪ মার্চ ২০১৭/শেখ মহিউদ্দিন আহাম্মদ/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়