ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খুলনা পিটিআইয়ের প্রশিক্ষক গুলিবিদ্ধ

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৩, ২৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনা পিটিআইয়ের প্রশিক্ষক গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনার প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের (পিটিআই) প্রশিক্ষক মাহবুব মোস্তফা (৩৬) গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার দুপুর সোয়া ২টায় নগরীর পিটিআই মোড়ের অদূরে নিজ ভাড়াটিয়া বাসার কাছে এ ঘটনা ঘটে।

তিনি জুমার নামাজ শেষে বাসায় ফিরছিলেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা উদ্ধার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খুলনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, পেছন দিক থেকে তাকে গুলি করা হয়েছে। গুলিটি শরীরের পেছনে কোমরের নিচে বিদ্ধ হয়েছে। তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিটিআইয়ের সুপারিনটেন্ড আব্দুস সালাম শিকদারের সঙ্গে বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ইন্সট্রাক্টর মাহবুব মোস্তফা শুক্রবার পিটিআই মসজিদ থেকে জুমার নামাজ শেষে পিটিআই মোড়ের কাছেই খানজাহান আলী রোডের সেন্ট মার্টিনস প্যাথলজিক্যাল ল্যাবরেটরি চত্বরের বাসায় ফিরছিলেন। এ সময় একটি মোটরসাইকেলে দুজন ব্যক্তি পেছন থেকে তাকে গুলি করে পালিয়ে যায়। ফলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ ও স্বজনরা তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পারিবারিক সূত্র জানা গেছে, তিনি পাঁচ বছর বয়সী কন্যা সন্তানের জনক। তার স্ত্রী আসমা আক্তার ইতি খুলনার সরকারি বিএল কলেজের অধ্যাপক (ভূগোল)। তিনি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার বাসিন্দা। প্রায় চার বছর ধরে খুলনা পিটিআইতে কর্মরত রয়েছেন।

খুলনা পিটিআইয়ের একাধিক সূত্র জানিয়েছে, সুপারিনটেন্ড আব্দুস সালাম শিকদারের বিরুদ্ধে একাধিক অভিযোগের তদন্তকালে ইন্সট্রাক্টর মাহবুব মোস্তফা তদন্ত কমিটির কাছে সাক্ষ্য দেন। যে কারণে সুপার তার ওপর ক্ষুব্ধ ছিলেন। তাকে সাক্ষ্য না দিতে একাধিকবার হুমকিও দেওয়া হয়। ওই শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে কিনা সেটিও তদন্ত করছে পুলিশ।

 

 

রাইজিংবিডি/খুলনা/২৪ মার্চ ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়