ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ট্রাক-ভটভটি সংঘর্ষে নিহত বেড়ে ১৩

এম এ মামুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৯, ২৬ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রাক-ভটভটি সংঘর্ষে নিহত বেড়ে ১৩

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার জয়রামপুরে ট্রাক-ভটভটির সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩ জন হয়েছে।  এতে আহত হয়েছেন ১০ জন।

রোববার সকাল সাড়ে ৬ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকি আটজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, দামুড়হুদা উপজেলার বড় বলদিয়া গ্রামের রহিম মন্ডলের ছেলে আব্দার আলী (৪৫), ঠান্ডুর ছেলে বিল্লাল (৪০), মৃত খোদা বক্সের ছেলে জজ মিয়া (২৮), মৃত ইমানের ছেলে আকুব্বর (৪৫), মৃত গোলামের ছেলে ইজ্জত আলী (৫৫), কিতাব আলীর ছেলে নজির (৬০), গাজির ছেলে শান্ত (২৩), ভোলাই মন্ডলের ছেলে বিল্লাল (৪৫), লিয়াকতের ছেলে শাহিন (২৫), মৃত বাবুল আক্তারের ছেলে হাফিজুল (৩৫), কানাই মন্ডলের ছেলে লাল মহাম্মদ (৩৫), সুলতানপুর গ্রামের ফিরোজের ছেলে শফিকুল (২৫) ও মৃত রমজানেরর ছেলে রফিকুল (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়াডাঙ্গা থেকে বালিবোঝাই একটি ট্রাক দর্শনার দিকে যাচ্ছিল। এ সময় ২৩/২৪ জন মাটি কাটা শ্রমিক একটি ভটভটিতে করে দামুড়হুদার বড়বলদিয়া গ্রাম থেকে চুয়াডাঙ্গার মুন্সিগঞ্জে আসছিল। ট্রাকটি  জয়রামপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছে ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আটজন, চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তির পর চারজন এবং দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে আরো একজন মারা যায়।

প্রত্যক্ষদর্শী হোটেল ব্যবসায়ী বারিকুল জানান, ট্রাকের চালক ঘুমন্ত অবস্থায় ট্রাকটি চালাচ্ছিল। এই কারণে দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনার সংবাদ পেয়ে দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, পুলিশ, বিজিবি ঘটনাস্থলে উপস্থিত হয়ে দ্রুত উদ্ধার কাজ সম্পন্ন করেন।

চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার কলিমোল্ল্যা জানান, ঘটনাস্থলেই আটজন এবং চিকিৎসাধীন অবস্থায় পাঁচজনসহ মোট ১৩ নিহত হয়েছে। তবে কি কারণে দুর্ঘটনাটি ঘটেছে তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বেলা ১১ টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সাইমা ইউনুস, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা জাহানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিহত ও আহতদের দেখেতে যান।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুস নিহতের পরিবারকে নগদ ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তার ঘোষণা দিয়েছেন। একই সঙ্গে আহতদের চিকিৎসার ব্যয় সরকার বহন করবে বলে জানান।

এদিকে এক সঙ্গে একই গ্রামের ১০ জন নিহত হওয়ার ঘটনায় বড় বলদিয়া গ্রামজুড়ে মাতম চলছে।



রাইজিংবিডি/চুয়াডাঙ্গা/২৬ মার্চ ২০১৭/এম এ মামুন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়