ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রতিপক্ষের গুলিতে আ.লীগ কর্মী নিহত

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ২৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতিপক্ষের গুলিতে আ.লীগ কর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক, সাভার : আশুলিয়া শিল্পাঞ্চলে প্রতিপক্ষের গুলিতে আব্দুর রহিম (৪০) নামের আওয়ামী লীগের এক কর্মী নিহত হয়েছে।

বুধবার বিকেলে শিল্পাঞ্চলের নয়ারহাট এলাকায় তাকে গুলি করে প্রতিপক্ষ। পরে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পূর্ব শত্রুতার জের ধরে নয়ারহাট বাজারে দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের একজন রহিমকে গুলি করলে তিনি মারা যান। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শিল্পাঞ্চলের একটি পোশাক কারখানার ঝুট ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে স্থানীয় পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ দেওয়ানের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনের অনুসারীদের দ্বন্দ্ব চলছিল। বিরোধ দেখা দেওয়া ওই কারখানা থেকে দুপুরে ঝুটের চালান বের করে আনতে যান মোয়াজ্জেম এবং তার অনুসারীরা। এ সময় পারভেজ দেওয়ানের অনুসারী ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হালিমের নেতৃত্বে লাঠিসোঁটা দিয়ে মোয়াজ্জেমকে বাধা দেয়। এ ঘটনার জের ধরে বিকেলে আবার দুই গ্রুপ নয়ারহাট বাজারে মুখোমুখি হয়। এ সময় দুই গ্রুপে মারামারির এক পর্যায়ে আব্দুর রহিমকে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করেন পারভেজ দেওয়ানের অনুসারীরা।

এনাম মেডিক্যাল কলেজের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ইমাম বলেন, মৃত অবস্থায় আব্দুর রহিমকে হাসপাতালে আনা হয়েছে। তার মাথায় একটি গুলি করা হয়েছে।

এ বিষয়ে জানতে পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ দেওয়ানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘যাদের হামলায় আব্দুর রহিম মারা গেছেন, আমি তাদের সন্ত্রাসী ছাড়া কিছু বলতে চাই না। এ ঘটনায় আমার সম্পৃক্ততা নেই। মোয়াজ্জেমের লোকেরা আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ প্রচার করে যাচ্ছে।’

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির বলেন, জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ অপারেশনে আছে। শীঘ্রই তাদের গ্রেপ্তার করা হবে।



রাইজিংবিডি/সাভার/২৯ মার্চ ২০১৭/সাফিউল ইসলাম সাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়