ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

৩০ মাদক ব্যবসায়ী ও সেবনকারীর আত্মসমর্পণ

মহাসিন আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৬, ২৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৩০ মাদক ব্যবসায়ী ও সেবনকারীর আত্মসমর্পণ

মেহেরপুর প্রতিনিধি : জেলার মুজিবনগর উপজেলার কয়েকটি গ্রামের ৮ মাদক ব্যবসায়ী ও ২২ মাদকসেবী স্বেচ্ছায় ব্যবসা ও সেবন ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে মুজিবনগর থানায় আত্মসমর্পণ করে তারা মাদক ছাড়ার ঘোষণা দেন। এ সময় মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন সেখানে উপস্থিত ছিলেন।

কাজী কামাল জানান, সন্ধ্যার দিকে ওই উপজেলার ভবরপাড়া গ্রামের চিহ্নিত মাদক ব্যসায়ী কামাল শেখ (৩০), মিখাইল শাহ (৩৮), আব্দুর রশিদ (৬০), রণজিত বিশ্বাস (৩২), মোসাদ্দেক হোসেন (৩৫), লাল চাঁদ (২৮), কাশেম দফাদার (৫৫) ও পার্শ্ববর্তী তারানগর গ্রামের বাকি বিল্লাহ (৫২) এবং চিহ্নিত মাদকসেবী ভবরপাড়া গ্রামের দীনেশ (৩৫), মুজিবর (২৭), লাল্টু (৩৫), মাইকেল (৩৮), বিকাশ মল্লিক (৪০), ফরজ হোসেন (২৩), রাজু (৪০), সোহেল (২৭), সুজন মন্ডল (৩৩), শানু মন্ডল (৩২), বিষু মল্লিক (৩৭), পূর্ণদান হালসানা (৪৫), শওকত আলী (৭৩), সিরাজ (৩০), সিরাজ (৩২), মিন্টু (৩২), মোহাম্মদ (৩০), আব্দুর রাজ্জাক (৩০), সোহেল (২৭), এনামুল (২৬), বাবুর আলী (৩০), খোয়াদ আলী (২৬) ও আনন্দবাস গ্রামের আব্দুল হালিম থানায় উপস্থিত হয়ে এ ঘোষণা দেন ।

ওসি কাজী কামাল হোসেন আরো জানান, পুলিশের পক্ষ থেকে তাদের মাদক ত্যাগ ও ভাল পথে চলার বিভিন্ন ধরনের উপদেশ দেওয়া হয় এবং পরে মুচলেকা নিয়ে ছাড়ে দেওয়া হয়।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন এসআই মতিয়ার রহমান, এসআই আবু তাহের, বাগোয়ান ইউপি সদস্য সোহরাব হোসেন, আনারুল ইসলাম প্রমুখ।



রাইজিংবিডি/মেহেরপুর/২৯ মার্চ ২০১৭/মহাসিন আলী/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়