ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রার্থীকে সতর্ক করলেন নির্বাচন কমিশন

সোহেল মিয়া || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ৩০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রার্থীকে সতর্ক করলেন নির্বাচন কমিশন

রাজবাড়ী প্রতিনিধি: যথাসময়ে ভোট গ্রহণ শুরু। ভোট কেন্দ্রের ভিতরেও প্রবেশ করেছেন ভোটাররা। রয়েছে দীর্ঘ সারি। প্রিজাইডিং অফিসারসহ নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলেই ভোট কেন্দ্রে নিয়ম অনুযায়ী ভোটের কার্যক্রম চালাচ্ছেন।

হঠাৎ করে দেখা গেল নির্বাচন কেন্দ্রের ভিতরে এক প্রার্থীকে সতর্ক করছেন এক ব্যক্তি। প্রিজাইডিং অফিসার, স্থানীয় সাংবাদিকরা ছুটে যান সেখানে। ঘটনাস্থলে গিয়ে তারা জানতে পারেন ভোট কেন্দ্র পরিদর্শনে এসেছেন নির্বাচন কমিশন। এসেই তিনি দেখতে পান এক প্রার্থী ভোট কেন্দ্রের ভিতরে প্রবেশ করে নিজের ছবি সম্বলিত লিফলেট ভোটারদের হাতে তুলে দিয়ে ভোট চাচ্ছেন। তাতেই ক্ষিপ্ত হয়ে যান নির্বাচন কমিশন। প্রার্থীকে ডেকে নির্বাচন আচরণ বিধি লংঘন করার দায়ে তাকে সর্তক করে দিচ্ছেন। পরে ঐ প্রার্থী তার ভুল বুঝতে পেরে ক্ষমা প্রার্থনা করলে নির্বাচন কমিশন তাকে সর্তক করে দেন।

এমনই ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাজবাড়ীর বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ২০১৭ সালের স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচনে।

এ ব্যাপারে জানতে চাইলে নির্বাচন কমিশনার ও ১০ শ্রেণির শিক্ষার্থী নয়ন দেবনাথ জানান, নির্বাচনের দিন ভোট কেন্দ্রের ভিতরে প্রবেশ করে ভোট চাওয়া নির্বাচনের বিধি লংঘন। তাই দশম শ্রেণির প্রার্থী মৃদুল ঠাকুরকে সর্তক করে দেওয়া হয়েছে এবং তার লিফলেটগুলো আইনশৃংখলা বাহিনী দিয়ে জব্দ করা হয়েছে।

উল্লেখ্য, সারা দেশের ন্যায় রাজবাড়ীতেও আজ পাংশা, কালুখালি, গোয়ালন্দ, বালিয়াকান্দি ও সদর উপজেলায় ছিল ২০২ টি মাধ্যমিক ও দাখিল মাদ্রাসাগুলোতে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন-২০১৭ এর ভোটগ্রহণ ।

 

 

রাইজিংবিডি/রাজবাড়ী/৩০ মার্চ ২০১৭/সোহেল মিয়া/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়