ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হত্যা মামলায় ৫ জনের আমৃত্যু কারাদণ্ড

জিএম শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ৩০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হত্যা মামলায় ৫ জনের আমৃত্যু কারাদণ্ড

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরের কচুয়া উপজেলায় গৃহবধূ তানিয়া হত্যা মামলায় পাঁচজনকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছে আদালত।

চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সালেহ উদ্দিন আহম্মদ বৃহস্পতিবার দুপুরে এ রায় দেন। কারাদণ্ডের পাশাপাশি আসামিদের ১০ হাজার টাকা করে অর্থদণ্ড করা হয়েছে। অনাদায়ে আরো তিনমাসের কারাদণ্ড ভোগ করতে হবে।

সাজাপ্রাপ্তরা হলেন- মামুন (৪০), কামাল হোসেন (৪২), জয়নাল হাজারী (৪৮), মিজান হোসেন (৩৭) ও খোরশেদা আক্তার (৪০)। এদের মধ্যে শুধু খোরশেদা আক্তার পলাতক। তাদের প্রত্যেকের বাড়ি কচুয়া পৌরসভার কোয়া এলাকায়।

মামলার এজাহারে জানা যায়, ২০০২ সালে কচুয়া পৌরসভার কোয়া এলাকার আনোয়ার হোসেনের সঙ্গে হাজীগঞ্জ তারাপল্লার আবুল হোসেনের মেয়ে তানিয়া আক্তারের পরিবারিকভাবে বিয়ে হয়। আনোয়ার হোসেন সৌদি প্রবাসী। তিনি এক-দু’ বছর পর পর দেশে আসা-যাওয়া করতেন। এর মাঝে আনোয়ারের ভাতিজা রাসেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তানিয়া। ২০১১ সালের ২০ এপ্রিল তানিয়া ও রাসেল পালিয়ে সিলেট চলে যান। অনেক খোঁজাখুজির পর ২৩ এপ্রিল তাদের উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। এরপর ২৭ এপ্রিল ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তানিয়ার লাশ উদ্ধার করা হয়। তানিয়াকে মারধর করে হত্যা করা হয়েছে বলে দাবি করে বাবা আবুল হোসেন কচুয়া থানায় মামলা দায়ের করেন।

 

 

রাইজিংবিডি/চাঁদপুর/৩০ মার্চ ২০১৭/জি এম শাহীন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়