ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আ.লীগ কর্মী হত্যা : ১৪ জনের বিরুদ্ধে মামলা

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৩, ৩০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগ কর্মী হত্যা : ১৪ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, সাভার : আশুলিয়ার নয়ারহাট বাজার এলাকায় আওয়ামী লীগ কর্মী রহিমকে গুলি করে হত্যার ঘটনায় একটি মামলা করেছে তার পরিবার।

মামলায় পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পারভেজ দেওয়ান এবং ইউপি সদস্য শফিউল রহমান সোহাগসহ ১৪ জনের নাম উল্লেখ করা হয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত ইউপি সদস্য শফিউল রহমান সোহাগসহ তিনজনকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। তবে পারভেজ দেওয়ানকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে আশুলিয়া থানায় নিহতের ভাই সুমন পণ্ডিত মামলাটি দায়ের করেন।

মামলার প্রধান আসামি পারভেজ দেওয়ান একই সঙ্গে সাভার উপজেলা আওয়ামী লীগের এক নম্বর সাংগঠনিক সম্পাদক । এ ছাড়া সাভার উপজেলা যুবলীগের আহ্বায়ক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি।

এ ছাড়া মামলায় একই ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের সদস্য শফিউল রহমান সোহাগ, আওয়ামী লীগের কর্মী সজীব, শরীফ হোসেন, হাবিব মিয়া, হাসু ও দেওয়ান হালিমসহ ১৪ জনের নাম উল্লেখ করা হয়। এ ছাড়া অজ্ঞাত আরও ১০ জনের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির বলেন, ঘটনার পর থেকেই পুলিশের একাধিক টিম অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চালিয়েছে। আশা করছি বাকি আসামিদের শিগগিরই গ্রেপ্তার করা হবে।

উল্লেখ্য, ঝুট ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে গতকাল বুধবার বিকেলে আশুলিয়ার নয়ারহাট বাজারে পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনের অনুসারীদের সঙ্গে পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পারভেজ দেওয়ানের অনুসারীদের সংঘর্ষ হয়। এ সময় রহিম গুলিবিদ্ধ হন। পরে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

 

 

 

রাইজিংবিডি/সাভার/৩০ মার্চ ২০১৭/ সাফিউল ইসলাম সাকিব/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়