ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মুফতি হান্নানের ফাঁসি দ্রুত কার্যকরের দাবি

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৪, ৩০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুফতি হান্নানের ফাঁসি দ্রুত কার্যকরের দাবি

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় হরকাতুল জিহাদ (হুজি) নেতা মুফতি আব্দুল হান্নান মুন্সীর ফাঁসি দ্রুত কার্যকর ও লাশ গ্রামের বাড়িতে না আনার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

কোটালীপাড়া উপজেলার হিরণ ইউনিয়নবাসী আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় বিভিন্ন এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলগুলো বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় পঞ্চপল্লী উচ্চ বিদ্যালয়ের সামনে যায়।

পরে সেখানে কোটালীপাড়া-টুঙ্গিপাড়া সড়কের উপর টায়ার জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন চলাকালে হিরণ ইউনিয়ন চেয়ারম্যান এবাদুল হক মুন্সীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে কোটালীপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম ইস্রাফিল, বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মিকাইল ইসলাম টুটুল, স্থানীয় সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতির মামুনুর রশিদ সিকদার, কোটালীপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান মুন প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, মুফতি হান্নানের মতো কুলাঙ্গারের জন্য হিরণ ইউনিয়নবাসীই শুধু না, কোটালীপাড়ার মানুষ বিভিন্ন ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হচ্ছে। বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীতে এ গ্রামের তরুণরা চাকরি পাচ্ছে না।

মুফতি হান্নানের বাড়ি কোটালীপাড়া উপজেলার হিরণ ইউনিয়নের হিরণ গ্রামে। 



রাইজিংবিডি/গোপালগঞ্জ/৩০ মার্চ ২০১৭/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়