ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হাতিয়ায় আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ৩০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাতিয়ায় আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

নোয়াখালী প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়েছে।

এতে কেন্দ্রীয় যুবলীগের সদস্য আশরাফ উদ্দিনসহ দুইজন গুলিবিদ্ধ হয়েছে। সংঘর্ষে উভয়গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার চরঈশ্বর ইউনিয়নের আফাজিয়া বাজারে এ সংঘর্ষ হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গুলিবিদ্ধরা হলেন- চরঈশ্বরের বাসিন্দা ও বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আশরাফ উদ্দিন (৩০) ও স্থানীয় যুবলীগ কর্মী রাসেল (২৮)। তাৎক্ষণিক আহত অন্যদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, উপজেলার চরঈশ্বর ইউনিয়নে সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী সমর্থিত রবীন্দ্র গ্রুপ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন সমর্থিত একটি গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে কোন্দল চলে আসছে।

এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার ও আফাজিয়া বাজারের নিয়ন্ত্রণ নিয়ে ধাওয়া, পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বেঁধে যায়। এক পর্যায়ে উভয়গ্রুপের মধ্যে গুলি বিনিময় হয়। এতে আশরাফসহ দুইজন গুলিবিদ্ধ ও কমপক্ষে ১০ কর্মী আহত হয়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।



রাইজিংবিডি/নোয়াখালী/৩০ মার্চ ২০১৭/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়