ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বরিশালে কলেজ ছাত্রী হত্যা, স্বামী আটক

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৩, ২৩ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে কলেজ ছাত্রী হত্যা, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশাল নগরীর কাউনিয়া এলাকায় ভাড়া বাড়ি থেকে এইচএসসি পরীক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী রুম্মানকে আটক করেছে পুলিশ।

নিহতের নাম আছিয়া আক্তার পাখি (১৯)।

শনিবার দিনগত রাত ১১টার দিকে কাউনিয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত কলেজ ছাত্রী আছিয়া আক্তার পাখি সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছিলেন। তিনি মুলাদী উপজেলার চর কালেখা গ্রামে মো. আনোয়ার হোসেনের মেয়ে। বরিশাল নগরীর কাউনিয়া কালাখারবাড়ী এলাকার সোহাগ ভিলার দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন।

তার স্বামী রুম্মান বিএম কলেজের ইংরেজি বিভাগের শেষ বর্ষের ছাত্র। রুম্মান মুলাদী উপজেলার চর কালেখা গ্রামের জাকির হোসেনের ছেলে।

পুলিশ জানায়, দুদিন আগে কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিছানার ওপর তার মরদেহ পড়ে ছিল। তার পরনের সালোয়ার ও কামিজে রক্ত এবং গলায় সরু দাগ রয়েছে। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কলেজ ছাত্রীকে হত্যা করা হয়েছে।

কাউনিয়া কালাখারবাড়ির সোহাগ ভিলার মালিক সোহাগ জানান, বছর খানেক আগে রুম্মান ও আছিয়া নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে তার দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট ভাড়া নেন। এর পর থেকে মাঝে মধ্যেই রুম্মান এখানে এসে আছিয়ার সঙ্গে থাকতেন। এমনকি প্রতি মাসের বাড়ি ভাড়াও পরিশোধ করতেন রুম্মান।

সোহাগ বলেন, শনিবার রাতে রুম্মান ভাসায় আসেন। দরজা বন্ধ জানিয়ে বাড়ির মালিকের কাছ থেকে বিকল্প চাবি এনে দরজা খোলেন। ভেতরে ঢুকে দেখতে পান আছিয়া বিছানার ওপরে পড়ে আছেন।

এ বিষয়ে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজা বলেন, খবর পেয়ে থানার দায়িত্বে থাকা সহকারী পুলিশ কমিশনার রুনা লায়লা ও আমি ঘটনাস্থলে যাই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। তবে শনিবার নয়, গত শুক্রবার সন্ধ্যা থেকে রাতের মধ্যে যেকোনো সময় তাকে হত্যা করা হয়েছে।

ওসি বলেন, এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে রুম্মানকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

দুজনের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। মেয়ের পরিবার মামলা করলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/২৩ এপ্রিল ২০১৭/বরিশাল/জে.খান স্বপন/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়