ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ব্যবসায়ীর বাড়িতে হামলা, গ্রেপ্তার ২

সোহেল মিয়া || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ২৩ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যবসায়ীর বাড়িতে হামলা, গ্রেপ্তার ২

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দী উপজেলার জামালপুর বাজারে ব্যবসা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ব্যবসায়ী বিদুল কুমার সাহার বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে বিদুল কুমার সাহা বাদী হয়ে বালিয়াকান্দী থানায় গত শনিবার রাতে একটি মামলা দায়ের করেছেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ১৫ এপ্রিল বিদুল কুমার সাহার গোডাউনে ৮ বস্তা মসুরী দিয়ে ১২ বস্তার দাম নেন বহরপুর ইউনিয়নের বেতেঙ্গা গ্রামের বাহাদুরের ছেলে স্থানীয় ব্যবসায়ী হাফিজুল বিশ্বাস। প্রতিদিনের ন্যায় সন্ধ্যায় সিসিটিভির ফুটেজে বিষয়টি ধরা পড়ে। ওই সময়ই রাতে হাফিজুলকে ডেকে বিষয়টি জানালে তিনি তা অস্বীকার করেন।

বিদুল সাহা বিষয়টি জামালপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মুজিবর রহমান বিশ্বাসসহ অন্য ব্যবসায়ীকে জানালে তারা রোববার সমাধানের আশ্বাস দেন। কিন্তু শনিবার হাফিজুল বিশ্বাসের নেতৃত্বে আলোকদিয়া গ্রামের নাসিরুল, জাহিদুল বিশ্বাস, সালাউদ্দিন বিশ্বাস, জিয়াসহ অজ্ঞাত ১০-১৫ জন বিদুল সাহার বাসায় ঢুকে পরিবারের সদস্যদের উপর হামলা চালান। এ সময় নারী ও শিশুসহ কয়েকজন মারাত্মক আহত হয়।

হামলার বিষয়টি নিশ্চিত করে জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইউনুছ আলী সরদার জানান, বাড়ির ভেতর প্রবেশ করে মহিলাদের শ্লীলতাহানি ও হামলার বিষয়টি দুঃখজনক।

বালিয়াকান্দী থানা অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম জানান, দুই আসামি জাহিদুল বিশ্বাস ও সালাউদ্দিন বিশ্বাসকে গ্রেপ্তার করে আজ রোববার আদালতে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/রাজবাড়ী/২৩ এপ্রিল ২০১৭/সোহেল মিয়া/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়