ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পাঁচ দিনের সফরে ভারত গেলেন এরশাদ

মোয়াজ্জেম হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ২৩ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাঁচ দিনের সফরে ভারত গেলেন এরশাদ

লালমনিরহাট প্রতিনিধি : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ পাঁচ দিনের সফরে ভারতে গেছেন।

রোববার দুপুরে তিনি ভারত যান। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে সড়ক পথে তিনি ভারতের কোচবিহার জেলার মেখলিগঞ্জ মহকুমার চ্যাংরাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশনে পৌঁছান।

এ সময় বাংলাদেশ ও ভারতের কর্মকর্তাগণ তাকে এবং তার সফর সঙ্গীদের বিদায় ও স্বাগত জানান।

এরশাদের সঙ্গে আরো যারা ভারত গেলেন তারা হলেন- জাপার মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, রুহুল আমিন হাওলাদারের ব্যক্তিগত কর্মকর্তা জসিম উদ্দিন, এরশাদের ছেলে এরিখ এরশাদ, তার ব্যক্তিগত কর্মকর্তা এমএ ওহাব, গাড়িচালক আব্দুল মান্নান ও মো. সেলিম। এরশাদের ব্যক্তিগত গাড়ীসহ দুটি মোটর কারে করে তারা ভারত যান।

ভারতে যাওয়ার আগে স্থানীয় সাংবাদিকদের তিনি বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে। জাতীয় পার্টির নেতৃত্বে একটি বৃহত্তর মোর্চা গঠনের উদ্যোগ নিয়েছি। বিএনপিও  নির্বাচনে অংশ নেবে। যদি নির্বাচনে না আসে তাহলে তাদের (বিএনপির) আর অস্তিত্ব থাকবে না। অস্তিত্ব রক্ষার জন্য বিএনপি নির্বাচনে অংশ নেবে।

জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য রোকন উদ্দিন বাবুল ও লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক একেএম মাহবুবুল আলম মিঠুর নেতৃত্বে দলীয় নেতা-কর্মীরা বুড়িমারী স্থলবন্দরে এরশাদকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান।

আগামী ২৭ এপ্রিল এরশাদসহ সফর সঙ্গীরা দেশে ফেরার কথা রয়েছে বলে মহাসচিব রুহুল আমিন হাওলাদার নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, এরশাদ কোচবিহার জেলার দিনহাটায় পৈত্রিক ভিটা পরিদর্শনসহ ভারতের ক্ষমতাসীন ও বিরোধী দলের রাজনৈতিক গুরুত্বপূর্ণ নেতাদের সঙ্গেও একাধিক বৈঠক করবেন।



রাইজিংবিডি/লালমনিরহাট/২৩ এপ্রিল ২০১৭/মোয়াজ্জেম হোসেন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়