ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পৃথক বজ্রপাতে ২ জনের মৃত্যু, আহত ২

এমএম আরিফুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ২৪ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পৃথক বজ্রপাতে ২ জনের মৃত্যু, আহত ২

নাটোর প্রতিনিধি ও শেরপুর সংবাদদাতা : নাটোরে এবং শেরপুরে আজ সোমবার বজ্রপাতে নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। পৃথক ঘটনায় দুইজনের মৃত্যুর পাশাপাশি দুইজন আহত হয়েছে।

নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া গ্রামে সকালে হাফিজুল ইসলাম (২৬) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত হাফিজুল ওয়ালিয়া পূর্বপাড়া গ্রামের মতিউরের ছেলে। তিনি সকাল সাড়ে ৯টার দিকে ওয়ালিয়া খামারের মাঠে পেঁয়াজ তোলার সময় বৃষ্টি শুরু হয়। বৃষ্টির সঙ্গে বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই হাফিজুলের মৃত্যু হয়।

এ সময় একই সঙ্গে কাজ করা ওয়ালিয়া গ্রামের ছফের আলীর ছেলে সোহেল (২৫) গুরুতর আহত হয়েছে। সোহেলকে বনপাড়ার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, শেরপুরের নকলা উপজেলায় বজ্রপাতে গৃহিণী উরফুলা বেগম (৩৫) মারা গেছে। আহত হয়েছে তার স্বামী মো. আবুল হোসেন (৪০)। 

উপজেলার কলাপাড়া গ্রামে আবুল হোসেনের নিজ বাড়িতে বেলা সাড়ে ১১টার দিকে তারা বজ্রপাতে আক্রান্ত হন। 

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, তারা ঘরে গৃহস্থলীর কাজ করছিলেন। এমন সময় বসত ঘরের কাছেই বজ্রপাত হয়। বজ্রের ফুলকি ছিটে ঘরের ভেতরে প্রবেশ করে উরফুলার গায়ে লেগে ঝলসে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। তার স্বামী গুরুতর আহত হলে প্রথমে তাকে নকলা হাসপাতালে নেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

বজ্রপাতে আবুল হোসেনের বাড়ির একটি গাভীও মারা গেছে। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।



রাইজিংবিডি/নাটোর/শেরপুর/২৪ এপ্রিল ২০১৭/এমএম আরিফুল ইসলাম/মো. শরিফুর রহমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়