ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রংপুরে ছাত্রদলের কমিটি ঘোষণার পর ১০ জনের পদত্যাগ

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ২৪ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরে ছাত্রদলের কমিটি ঘোষণার পর ১০ জনের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক, রংপুর : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রংপুর জেলা ও মহানগর কমিটি অনুমোদনের ২৪ ঘণ্টা পার না হতেই নয়া কমিটি থেকে ১০ জন পদত্যাগ করেছেন।

রোববার মধ্যরাতে রংপুর জেলা ও মহানগর ছাত্রদলের নতুন কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। এর পরের দিন সোমবার দুপুরে রংপুর মহানগরীর ইঞ্জিনিয়ার পাড়ায় সংবাদ সম্মেলন করে জেলা ছাত্রদলের নতুন কমিটির সভাপতি মনিরুজ্জামান হিযবুল, সিনিয়র সহ-সভাপতি মাহবুব হোসেন সুমন, সহ-সভাপতি আশরাফুল আলম রিপন, তৌহিদুল ইসলাম মুসা, যুগ্ম সম্পাদক মুনতাসির মুন্না, সাংগঠনিক সম্পাদক ইয়াছির আরাফাত জীবন ও মহানগর ছাত্রদলের কমিটির সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশিদ মুকুট, সহ-সভাপতি আবিদ হাসান গুড্ডু, অহিদুজ্জামান মুরাদ পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পদত্যাগকারী ছাত্রনেতারা অভিযোগ করেন, নতুন কমিটিতে ত্যাগী নেতাদের মূল্যায়ন না করে জুনিয়রদের মূল্যায়ন করা হয়েছে। শুধু তাই নয়, বিগত সময়ের আন্দোলনে যারা রাজপথে সংগ্রাম করেছেন, তাদের যথাযথ পদে রাখা হয়নি। তাই ভারসাম্যহীন কমিটি থেকে তারা পদত্যাগে বাধ্য হয়েছেন।

নতুন কমিটি থেকে হঠাৎ করেই এমন পদত্যাগের ঘোষণায় রংপুর ছাত্রদলের সেই পুরনো বিদ্রোহ ও কোন্দল আবার মাথা চাড়া দিয়েছে বলে মনে করছেন দলটির সিনিয়র নেতারা।

রোরবার মধ্যরাতে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রংপুর বিভাগের ৭ জোনের কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করা হয়। এতে রংপুর জেলা ছাত্রদলের কমিটিতে সভাপতি মনিরুজ্জামান হিযবুল, সিনিয়র সহ-সভাপতি মাহবুব হোসেন সুমন, সহ-সভাপতি হুমায়ূন কবির রিন্টু, জুবায়ের হাসান রুজু, আশরাফুল আলম রিপন, তৌহিদুল ইসলাম মুসা, সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা, যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল ইমরান সুজন, যুগ্ম সম্পাদক শামীম আহমেদ লিয়ন, যুগ্ম সম্পাদক মুনতাসির মুন্না, সাংগঠনিক সম্পাদক ইয়াছির আরাফাত জীবন ও রংপুর মহানগর ছাত্রদলের কমিটিতে সভাপতি নূর হাসান সুমন, সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশিদ মুকুট, সহ-সভাপতি আবিদ হাসান গুড্ডু, অহিদুজ্জামান মুরাদ, নোমান হাসান, ইমরান আলি শান্ত, সিরাজদৌলা ডন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জীম, যুগ্ম সম্পাদক ইমরান খান সুজন, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী রাজীব, প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম তমালের নাম উল্লেখ করেন। 



রাইজিংবিডি/রংপুর/২৪ এপ্রিল ২০১৭/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়