ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নীলফামারী জেলা ছাত্রদলের নতুন কমিটি

ইয়াছিন মোহাম্মদ সিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ২৪ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নীলফামারী জেলা ছাত্রদলের নতুন কমিটি

সালেকীন আহমেদ সজীব ও মারুফ পারভেজ প্রিন্স

নীলফামারী প্রতিনিধি : নীলফামারী জেলা ছাত্রদলের সাত বছরের আহ্বায়ক কমিটির অবসান ঘটিয়ে এবার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার রাত ৯টার দিকে কেন্দ্রীয় ছাত্র দলের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান স্বাক্ষরিত এক পত্রে ওই কমিটি ঘোষণা করা হয়।

দলীয় সূত্র জানায়, ওই জেলা কমিটিতে সালেকীন আহমেদ সজীবকে সভাপতি, মারুফ পারভেজ প্রিন্সকে সাধারণ সম্পাদক ও সুহৃদ হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ১০ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে। 

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি রশিদুল ইসলাম, সহ-সভাপতি সাঈদ হোসেন বাবু, সানাউল হক ত্বনী, মীর সাঈদ আল মেহেদী, মামুনুর রশিদ বসুনিয়া সজীব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আরমান আলী খান ও আদনান হোসেন শিপন।

জেলা ছাত্র দলের আহ্বায়ক মোর্শেদ আজম সোমবার বিকেলে কেন্দ্রীয় কমিটি কতৃক আংশিক কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা ছাত্রদলের নতুন ওই কমিটির সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স জানান, ২০০১ সালে সর্বশেষ নীলফামারী জেলা ছাত্রদলের কাউন্সিল অনুষ্ঠিত হয়। সেই সময়ে আখতারুজ্জামান জুয়েল সভাপতি ও মোর্শেদ আজম সাধারণ সম্পাদকের দায়িত্ব পান। এরপর ২০১০ সালে ওই কমিটি ভেঙে মোর্শেদ আজমকে আহ্বায়ক করে ১৭ সদস্যের কমিটি গঠন করা হয়। গত রোববার রাতে আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করেন ছাত্র দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।



রাইজিংবিডি/নীলফামারী/২৪ এপ্রিল ২০১৭/ইয়াছিন মোহাম্মদ সিথুন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়