ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘ব্লক রেইড’ চলছে, যোগ দিয়েছে সোয়াত

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৯, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ব্লক রেইড’ চলছে, যোগ দিয়েছে সোয়াত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার হড়গ্রাম এলাকায় শুরু হওয়া আইনশৃঙ্খলা বাহিনীর ‘ব্লক রেইড’ এখনো চলছে।

মঙ্গলবার সকাল ৯টা থেকে শুরু হওয়া এ অভিযানে পুলিশের পাশাপাশি ঢাকা থেকে আসা সোয়াতের একটি টিমসহ পুলিশের কাউন্টার টেররজিম ইউনিটের সদস্যরাও যোগ দিয়েছেন।

দুপুর পৌনে ১টার দিকে ঘিরে রাখা এলাকা থেকে বেরিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল আরিফ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) চার থানার পুলিশের পাশাপাশি কাউন্টার টেররিজম ও সোয়াত টিমের সদস্যরা অভিযানে অংশ নিয়েছেন। অভিযান চলছেই, অভিযান শেষে আনুষ্ঠানিকভাবে সবকিছু জানানো হবে।

এলাকায় কোনো জঙ্গি অবস্থান করছে কিনা বা কতক্ষণ পর্যন্ত অভিযান চলবে, এমন প্রশ্নে তৌহিদুল আরিফ বলেন, অভিযান কখন শেষ হবে তা এখনই বলা যাচ্ছে না। তবে এলাকায় জঙ্গি থাকতে পারে, এমন সন্দেহেই প্রায় প্রতিটি বাড়িতে তল্লাশি অভিযান চালানো হচ্ছে।

অভিযানে আরএমপির কমিশনার শফিকুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত আছেন।

এছাড়া এলাকায় সরকারি সব গোয়েন্দা সংস্থার সদস্যরা অবস্থান করছেন। অবস্থান নিয়েছেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরাও। পুলিশ সদস্যরা রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে সাংবাদিক ও সাধারণ মানুষের প্রবেশে বাঁধা দিচ্ছেন।

অভিযানের ব্যাপারে জানতে চাইলে সকালে আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম ও রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমান উল্লাহ জানিয়েছিলেন, এটি তাদের নিয়মিত ‘ব্লক রেইড’। পুরো এলাকা ঘিরে রাতে পুলিশ যে অভিযান চালায়, এ অভিযানও তেমনই। তবে এটি দিনের বেলায় পরিচালিত হচ্ছে।



রাইজিংবিডি/রাজশাহী/২৫ এপ্রিল ২০১৭/তানজিমুল হক/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়