ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অটোরিকশা চালককে পিটুনির অভিযোগ, অবরোধ

পলাশ সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৫, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অটোরিকশা চালককে পিটুনির অভিযোগ, অবরোধ

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে দাবিকৃত টাকা না পেয়ে এক অটোরিকশা চালককে এক ট্রাফিক পুলিশ পিটিয়ে পা ভেঙে দিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। গুরুতর অবস্থায় সেই চালককে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে ঢাকা-রায়পুর মহাসড়কের লক্ষ্মীপুর জিরো পয়েন্টে এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে অটোরিকশার ক্ষুব্ধ  চালকরা রাস্তায় গাছের গুড়ি ফেলে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে। এ সময় সব যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিক্ষুব্ধ চালকরা দাবি করেন, শহরের ঝুমুর সিনেমা হলের সামনে থেকে অটোরিকশা নিয়ে চালক পলাশ লক্ষ্মীপুর জিরো পয়েন্ট এলাকায় পৌঁছালে ট্রাফিক পুলিশ অর্কো তার কাছে ৫০০ টাকা চাঁদা দাবি করেন। এ সময় পলাশ তাকে ৩০০ টাকা দিলেও তিনি পুরো টাকার জন্য পলাশকে লাথি মেরে টানা হেঁচড়া করে বেদম মারধর করেন। এক পর্যায়ে স্থানীয় জনতা ওই ট্রাফিক পুলিশের হাত থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে উত্তেজিত চালকরা সংঘবদ্ধ হয়ে ঘটনাস্থলে এসে সড়ক অবরোধ করেন। এর আগে অভিযুক্ত ট্রাফিক পুলিশ পালিয়ে যান।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার শেখ শরীফুল ইসলাম ঘটনাস্থলে এসে অভিযুক্ত ট্রাফিক পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন তারা। এ সময় গণমাধ্যমকর্মীদের ছবি তুলতে বাধা দেন পুলিশের এ কর্মকর্তা।

হাসপাতালে আহত পলাশকে দেখতে এসে তার মা লায়লা আক্তার সাংবাদিকদের বলেন, চাঁদা না পেয়ে পুলিশ তার ছেলেকে পিটিয়ে পা ভেঙে দিয়েছে। এ ঘটনার বিচার দাবি করেন তিনি।



রাইজিংবিডি/লক্ষ্মীপুর/২৫ এপ্রিল ২০১৭/পলাশ সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়