ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

লোহাগাড়ার ওসিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৫-১৯ ৮:৩৩:২৭ এএম     ||     আপডেট: ২০১৭-০৫-১৯ ৪:০৩:৩৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : পুলিশ হেফাজতে কলেজছাত্রকে নির্যাতন এবং পরে মামলা দিয়ে আদালতে চালান দেওয়ার অভিযোগে চট্টগ্রামের লোহাগাড়া থানার ওসিসহ সাত পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন চট্টগ্রাম সরকারি কলেজের ছাত্র আনোয়ার হোসেন।

বৃহস্পতিবার চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিপলু কুমার দের আদালতে তিনি এই মামলা দায়ের করেন। আদালত মামলা গ্রহণ করে চট্টগ্রামের সিভিল সার্জনকে কলেজছাত্রের স্বাস্থ্য পরীক্ষা করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। মামলার আসামিদের মধ্যে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাজাহান ছাড়াও আসামি করা হয়েছে একই থানার তিন উপপরিদর্শক ও তিন সহকারী উপপরিদর্শককে।

ওসিসহ সাত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বাদীর আইনজীবী উপলকান্তি নাথ জানান, ১২ মে লোহাগাড়া থানার একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি হিসেবে আনোয়ার হোসেনের ভাইকে গ্রেপ্তার করতে যায় পুলিশ। কিন্তু আসামিকে না পেয়ে পুলিশ আসামির ছোট ভাই আনোয়ার হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে। থানায় আনার পর তার ওপর অমানুষিক নির্যাতন চালিয়ে পরদিন মামলা দিয়ে আদালতে চালান করে। পরবর্তী সময়ে আদালত থেকে জামিন পেয়ে কারাগার থেকে মুক্তির পর লোহাগাড়া থানার ওসিসহ সাত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী ছাত্র আনোয়ার হোসেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৯ মে ২০১৭/রেজাউল/এসএন/শাহনেওয়াজ

Walton Laptop