ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সোনালী ব্যাংকের ৩ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে দুদক

কুমার শুভ রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫২, ২৪ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সোনালী ব্যাংকের ৩ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে দুদক

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে চেক জালিয়াতি ও প্রতারণার মামলায় সোনালী ব্যাংক পিরোজপুর শাখার তিন কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে দুদক।

বুধবার সকালে সোনালী ব্যাংক পিরোজপুর শাখা থেকে তাদের গ্রেপ্তার করে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তারা। তারা হলেন- সিনিয়র প্রিন্সিপাল অফিসার সুভাষ চন্দ্র চক্রবর্তী, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. রুহুল আমিন ও প্রিন্সিপাল অফিসার শেখ আব্দুর রহমান।

দুর্নীতি দমন কমিশনের বরিশাল বিভাগীয় পরিচালক মো. আক্তার হোসেন জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা ২০১২ সালের ৬ নভেম্বরে দুদকের দায়ের করা দুর্নীতি মামলার আসামি। 

তিনি আরো জানান, পিরোজপুর জেলা রেজিস্ট্রার অফিসের সহকারী ও মুদ্রাক্ষরিক অঞ্জন কুমার দাসের বিরুদ্ধে চেক জালিয়াতির মাধ্যমে ২৫ লাখ টাকা আত্মসাতের মামলা তদন্ত করতে গিয়ে দুদক সোনালী ব্যাংকের এই তিনজনসহ ছয় ব্যাংক কর্মকর্তার যোগসাজশের প্রমাণ পায়। অপর তিন কর্মকর্তা হলেন- প্রিন্সিপাল অফিসার মো. ফুয়াদ উদ্দিন, সিনিয়র অফিসার সুখেন্দু বিকাশ ও মো. নুরুল ইসলাম।

গ্রেপ্তার ব্যাংক কর্মকর্তাদের পিরোজপুর থানায় সোপর্দ করে দুপুরে পিরোজপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

মূল আসামি অঞ্জন কুমার ২০০৪ থেকে ২০১২ সালের মধ্যে পিরোজপুর জেলা রেজিস্ট্রারদের স্বাক্ষর জাল ও প্রতারণা করে শতাধিক চেকের মাধ্যমে ৫৮ লাখ ৮৮ হাজার ৮৯৬ টাকা সোনালী ব্যাংক পিরোজপুর শাখা থেকে তুলেছেন বলে অভিযোগ রয়েছে।



রাইজিংবিডি/পিরোজপুর/২৪ মে ২০১৭/কুমার শুভ রায়/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়