ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাউধার ফোনে বার্তা আসে

‘তুমি জান্নাতের ফুল হয়ে যাবে’

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ২৫ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘তুমি জান্নাতের ফুল হয়ে যাবে’

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : মালদ্বীপের মডেল কন্যা ও রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের শিক্ষার্থী রাউধার মোবাইল ফোনে তার মৃত্যুর দিন ভোরে একটি বার্তা এসেছিল। বার্তায় লেখা ছিল- ‘তুমি বেহেশতের ফুল হয়ে যাবে’। এই তথ্যটি এখন তদন্ত সংস্থার হাতে। এর সূত্র ধরে বৃহস্পতিবার রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে রাউধার বাবা মোহাম্মদ আতিফ দাবি করেছেন, সেই বার্তার মাধ্যমে রাউধাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নগরীর একটি রেস্টুরেন্টে রাউধার সঙ্গে এক যুবকের ঝগড়া হয়েছিল নিহতের কয়েক দিন আগে। সেই যুবক কে ছিল তা জানা যাবে রেস্টুরেন্টের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করলে। সেই যুবককে আটক করা গেলে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে।

মোহাম্মদ আতিফ আরো বলেন, পাসওয়ার্ড ছাড়া আইফোনে প্রবেশ সম্ভব নয়। কিন্তু কে বা কারা রাউধার আইফোনে তার মৃত্যুর পর প্রবেশ করেন এবং সেখান থেকে রাউধার বান্ধবী সিরাথ ও বন্ধু মহসিনের নাম ডিলিট করে দেওয়া হয়। মহসিন ও সিরাতের নামই বা কেন ডিলিট করা হলো এবং কে এই কাজটি করলেন- তা খুঁজে বের করা প্রয়োজন।

তিনি দাবি করেন, ‘রাউধাকে হত্যা করা হয়েছে। সে আত্মহত্যা করেনি।’ 

সংবাদ সম্মেলনে রাউধার বাবার পাশাপাশি তার আইনজীবী কামরুল মনিরও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

গত ২৯ মার্চ রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাউধার লাশ উদ্ধার করে পুলিশ। ওই দিন রাতে নগরের শাহ মখদুম থানায় কলেজ কর্তৃপক্ষ একটি অপমৃত্যুর মামলা করে। পরে রাউধার বাবা আদালতে হত্যা মামলা দায়ের করেন। পুনঃময়নাতদন্তের জন্য তার লাশটি কবর থেকে উঠানো হয়। বর্তমানে মামলাটি তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ।



রাইজিংবিডি/রাজশাহী/২৫ মে ২০১৭/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়