ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের অফিসে দুর্ধর্ষ চুরি

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ২৫ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের অফিসে দুর্ধর্ষ চুরি

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে দুর্ধর্ষ চুরি হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে শহরের আখড়াবাজারের শিকদার বিল্ডিংয়ের দ্বিতীয় তলার অস্থায়ী কার্যালয়ে চুরি হয়। চোরেরা ল্যাপটপ, ভিডিও ক্যামেরাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।

বিকেল সাড়ে ৪টার দিকে অফিসে সাংবাদিরা কাজ শেষ করে অফিসে তালা দিয়ে বাইরে যায়। সন্ধ্যার দিকে অফিসে এসে চুরির ঘটনাটি ধরা পড়ে। চোরেরা অফিস রুমের দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এর মধ্যে রাইজিংবিডি ও এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি ও মাছরাঙা টিভি’র জেলা প্রতিনিধির টেবিলে থাকা তিনটি মূল্যবান ল্যাপটপ, একটি এইচডি ভিডিও ক্যামেরা, দুইটি হাই সেনসেটিভ মাইক্রোফোন, মডেম, কয়েকটি পেনড্রাইভসহ প্রয়োজনীয় জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মাসুদ আনোয়ার,  কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ খোন্দকার শওকত জাহান, পরিদর্শক (তদন্ত) মুর্শেদ জামান (বিপিএম) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দিনের বেলায় শহরের কেন্দ্রস্থলে চুরির ঘটনায় সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করেছেন। কিশোগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার শওকত জাহান জানান, চোরদের ধরতে এবং মালামাল উদ্ধার করতে অভিযান চালাচ্ছে পুলিশ।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/২৫ মে ২০১৭/রুমন চক্রবর্তী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়