ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় মামা ভাগনে নিহত

ইয়াছিন মোহাম্মদ সিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ২৬ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সড়ক দুর্ঘটনায় মামা ভাগনে নিহত

নীলফামারী প্রতিনিধি : সড়ক দুর্ঘটনায় নীলফামারীর জলঢাকায় মাইক্রোবাসযাত্রী দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৬ জন মাইক্রোবাসযাত্রী।

শুক্রবার ভোরে জলঢাকা উপজেলা শহরের রংপুর সড়কের পেট্রোলপাম্প এলাকায় মাইক্রোবাসটি সড়কের ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নীলফামারীর ডিমলা উপজেলার সঠিবাড়ি গ্রামের শাহনুর ইসলামের ছেলে দুবাইপ্রবাসী রফিকুল ইসলাম (৩৮) ও তার ভাগনে ডিমলা উপজেলার পূর্বছাতনাই গ্রামের হায়দার আলীর ছেলে লোকমান হোসেন কবীর (২৫)।

আহত ছয়জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মাইক্রোচালক মোজাম্মেল হোসেনের সন্ধান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তিনি ঘটনার পর পালিয়ে গেছেন।

আহতরা হলেন- রফিকুল ইসলামের বাবা শাহানুর ইসলাম (৬০) ছোট ভাই রুবেল ইসলাম (২৮) রফিকুলের ৫ বছরের ছেলে রিয়াদ ইসলাম, ও রফিকুলের সঙ্গে দুবাই থেকে আসা ডিমলা উপজেলার পশ্চিম খড়িবাড়ি গ্রামের মনোয়ার খন্দকারের ছেলে সানোয়ার খন্দকার (৪৫) ও তার মেয়ে সালমা (১৭) এবং ভাগনি জামাই সহিদুল ইসলাম (২৮)।

পারিবারিক সুত্র জানায়, ডিমলার রফিকুল ও সানোয়ার দুইজনে দুবাইয়ের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। তারা গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় দেশে ফিরে আসে। তাদের হজরত শাহজালাল বিমানবন্দর থেকে নিয়ে আসতে দুই পরিবারের সদস্যরা ডিমলার মতিরবাজার থেকে বাবু মিয়ার মাইক্রোবাস (চট্র মেট্রো-চ-১১-২৯৬৬) ভাড়া করে ঢাকা নিয়ে যায়। সেই মাইক্রোতে করে তারা এক সঙ্গে বাড়ি ফিরছিলেন।

জলঢাকা থানার এসআই মিজানুর রহমান জানান, জলঢাকার পেট্রোলপাম্প এলাকার সড়কের ধারে ডিমলা সড়কমুখী হয়ে দাঁড়িয়ে ছিল একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৭৩৪০)। ওই মাইক্রোবাসটি দ্রুতগতিতে এসে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দিলে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। জলঢাকা থানা পুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার অভিযান চালিয়ে মাইক্রোসবাস থেকে নিহত দুইজন ও আহত ৬ ছয়জনকে উদ্ধার করে। তবে ঘটনার পর মাইক্রোচালককে আর খুঁজে পাওয়া যায়নি। আহতদের প্রথমে জলঢাকা হাসপাতালে ও পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

মাইক্রোবাসের মালিক ডিমলার মতিবাজারের বাবু মিয়া জানান, তার গাড়িচালক মোজাম্মেল হোসেনকে তিনিও খুঁজে পাচ্ছেন না। তার মোবাইলটি বন্ধ রয়েছে।

জলঢাকা থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাইক্রোবাস ও ট্রাকটি জব্দ করে থানায় এনে রাখা হয়েছে।



রাইজিংবিডি/নীলফামারী/২৬ মে ২০১৭/ইয়াছিন মোহাম্মদ সিথুন/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়