ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

প্রত্যক্ষ ভোটে মহম্মদপুরে বিএনপির কমিটি গঠন

মো. আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ২৬ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রত্যক্ষ ভোটে মহম্মদপুরে বিএনপির কমিটি গঠন

মাগুরা প্রতিনিধি : মাগুরার মহম্মদপুর উপজেলা বিএনপির একাংশের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে সদরের কাজী সালিমা হক মহিলা কলেজ মিলনায়তনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে বিনোদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. গোলাম আজম সাবু সভাপতি ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আক্তারুজ্জামান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদকের দুটি পদে বিজয়ী হয়েছেন মো. নজরুল ইসলাম ও মো. গোলাম রব্বানী। সম্মেলনে আসা নেতা-কর্মীরা মাগুরা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জিকিউ গ্রুপের চেয়ারম্যান কাজী সালিমুল হক কামালের অনুসারী বলে জানিয়েছেন।

সম্মেলনের প্রথম পর্বে মহম্মদপুর উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ আলী করিম। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ মোহাম্মদ আলী, আক্তার হোসেন, কুতুব উদ্দিন হোসেন কুটি প্রমুখ। বক্তারা আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারকে পদত্যাগে বাধ্য করানোর জন্য নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

দ্বিতীয় পর্বে উপজেলার আটটি ইউনিয়নের ৪০ জন কাউন্সিলর গোপন ব্যালটের মাধ্যমে চারটি পদের প্রার্থীদের ভোট দেন। 

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মো. গোলাম আজম সাবু, ড. এম এম রইচ উদ্দিন আহম্মেদ ও এস এম ইউনুস আলী। সাধারণ সম্পাদক পদে মো. আক্তারুজ্জামান ও অ্যাডভোকেট মনিরুল ইসলাম মুকুল এবং সাংগঠিনিক সম্পাদকের দুটি পদে মো. নজরুল ইসলাম, এম এম রেজাউল হক, আক্তারুজ্জামান বিল্লাহ ও গোলাম রব্বানী প্রার্থী হন।

নির্বাচন পরিচালনা করেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ মোহাম্মদ আলী।



রাইজিংবিডি/মাগুরা/২৬ মে ২০১৭/মো. আনোয়ার হোসেন শাহীন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়