ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাভারের জঙ্গি আস্তানায় বোমা নিষ্ক্রিয়কারী দল

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৫, ২৭ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাভারের জঙ্গি আস্তানায় বোমা নিষ্ক্রিয়কারী দল

নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারের জঙ্গি আস্তানায় পৌঁছেছে পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দল।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে দলটি সাভারে পৌঁছায়। এরপরই তারা বাড়িটির ভেতরে প্রবেশ করে। এর কিছুক্ষণ পরই সেখানে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও একটি অ্যাম্বুলেন্স পৌঁছেছে।

জঙ্গি আস্তানা সন্দেহে শুক্রবার রাত ১০টা থেকে সাভারে নামাগেন্ডা এলাকায় ওই ছয়তলা বাড়িটি ঘেরাও করে রেখেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। বাড়িটিতে বিপুল পরিমাণ বিস্ফোরক মজুদ রয়েছে বলে জানিয়েছে তারা। বাড়িটির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। একই সঙ্গে পুলিশের পক্ষ থেকে মাইকিং করে আশপাশের বাড়ির বাসিন্দাদের নিরাপদ দূরত্বে সরে যেতে বলা হয়েছে।

শুক্রবার রাতে ওই বাড়িটি ঘেরাও করার আগে সন্ধ্যা সাড়ে ৭টায় একই এলাকায় অপর একটি পাঁচতলা বাড়ি ঘেরাও করে পুলিশ। তবে ওই বাড়িটিতে সন্দেহভাজন জঙ্গি কিংবা কোনো বিস্ফোরক দ্রব্য পাওয়া যায়নি।

এরপর রাতে দ্বিতীয় বাড়িটিতে তল্লাশি শেষে সেখানে বিপুল পরিমাণ বিস্ফোরক মজুদের তথ্য জানায় কাউন্টার টেররিজম ইউনিট। রাত গভীর হওয়ায় অভিযান জোরালো করা হয়নি। সকালের পর পুলিশের সদস্য সংখ্যা বাড়ানো হয়েছে বাড়িটি ঘিরে। স্থানীয় বাসিন্দাদের নিরাপদ দূরত্বে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে। 



রাইজিংবিডি/সাভার/২৭ মে ২০১৭/সাফিউল ইসলাম সাকিব/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়