ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্ত্রীকে কুপিয়ে হত্যা, অতঃপর...

এমএম আরিফুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৯, ২৮ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীকে কুপিয়ে হত্যা, অতঃপর...

নাটোর প্রতিনিধি : পারিবারিক কলহের জের ধরে  নাটোরের গুরুদাসপুরে রোকেয়া বেগম (৩২) নামের এক গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

স্ত্রীকে হত্যার পর স্বামী শফিকুল ইসলাম শফিক (৩৮) নিজেই নিজের জননাঙ্গ কেটে ফেলেছেন বলে পুলিশ জানিয়েছে। এই ঘটনায় নিহত গৃহবধূর ভাই আকবর আলী  রোববার বাদি হয়ে গুরুদাসপুর থানায় মামলা রুজু করেছেন।

নিহত রোকেয়া উপজেলার বেরগঙ্গারামপুর গ্রামের মৃত জেকের আলী প্রামানিকের মেয়ে। শফিকুল একই উপজেলার রানীনগর দক্ষিণপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, শনিবার রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাত ২টার দিকে রোকেয়ার লাশ উদ্ধার করে পুলিশ।

এই ঘটনায় শফিকুলকে রাত ১২টার দিকে ওই গ্রামের জামে মসজিদের ভেতরে কাঁদানে গ্যাস ও ধোঁয়া প্রয়োগ করে আটক করা হয়। পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুদাসপুর থানার ওসি দিলিপ কুমার দাস স্থানীয়দের বরাত দিয়ে জানান, শনিবার সন্ধ্যার দিকে পারিবারিক বিষয় নিয়ে রোকেয়া ও শফিকুলের মধ্যে কলহ শুরু হয়। একপর্যায়ে শফিকুল ঘরের ভেতর থেকে বড় একটি ছুরি এনে রোকেয়াকে কোপাতে থাকেন। প্রাণ বাঁচাতে রোকেয়া দৌড়ে বাড়ির বাইরে চলে যান। পেছনে পেছনে গিয়ে তাকে ধরে ফেলে ওই ছুরি দিয়ে আঘাত করেন শফিকুল। এতে ঘটনাস্থলেই রাকেয়া মারা যান।

ওই ঘটনার পর গ্রামবাসী তাকে ধাওয়া দিলে তিনি দৌড়ে গিয়ে মসজিদের ভেতরে ঢোকেন এবং দরজা-জানালা বন্ধ করে মসজিদে আশ্রয় নেন।

এ সময় গ্রামবাসী তাকে ঘিরে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটকের চেষ্টা করে। কিন্তু তাকে মসজিদের ভেতর থেকে বের করা যাচ্ছিলো না। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মসজিদের ভেতরে কাঁদানে গ্যাস ও ধোঁয়া দেওয়ার পর রাত ১২ টার দিকে শফিকুলকে আটক করা হয়। এই সময় শফিকুলের পুরুষাঙ্গ কাটা ও রক্তক্ষরণ অবস্থায় পাওয়া যায়।

ওসি জানান, এই অবস্থায় তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

তিনি আরো জানান, মসজিদের ভেতরে থাকা অবস্থায় শফিকুল ইসলাম মানসিক বিকারগ্রস্ত হয়ে নিজেই নিজের পুরুষাঙ্গ কেটে ফেলেছেন। বিয়ের পর থেকে মাঝে মধ্যেই স্ত্রীর সঙ্গে তার ঝগড়া-বিবাদ হতো। এই দম্পতির দুই বছর বয়সী একটি ছেলে সন্তানও রয়েছে। রোকেয়া বেগমের লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/নাটোর/২৮ মে ২০১৭/এমএম আরিফুল ইসলাম/রুহুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়