ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

যুবদলের ১৯ নেতা-কর্মীর হাইকোর্টে জামিন

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ২৮ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবদলের ১৯ নেতা-কর্মীর হাইকোর্টে জামিন

নিজস্ব প্রতিবেদক, খুলনা : পুলিশের দায়ের করা সহিংসতার মামলায় খুলনা মহানগর যুবদল সভাপতি মাহবুব হাসান পিয়ারু ও সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগরসহ ১৮ নেতা-কর্মী জামিন পেয়েছেন।

রোববার হাইকোর্টে বিচারপতি মিফতাহউদ্দিন চৌধুরী ও বিচারপতি এম এন বশিরউল্লাহর দ্বৈত বেঞ্চে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত চার্জশিট দাখিল না হওয়া পর্যন্ত তাদের জামিন মঞ্জুর করেন। একই সঙ্গে কেন তাদের স্থায়ী জামিন দেওয়া হবে না, তা জানতে চেয়ে সরকারের প্রতি রুল জারি করেন।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আনিসুর রহমান খান জানান, গত ১ মে খুলনা মহানগর যুবদলের নতুন কমিটি ঘোষণা হলে নেতা-কর্মীরা অভিনন্দন মিছিল বের করে। এ সময় পুলিশ তাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দিলে উত্তেজনার সৃষ্টি হয়। রাতে পুলিশ বাদী হয়ে যুবদলের নেতা-কর্মীদের নামে খুলনা থানায় মামলা দায়ের করেন। রোববার হাইকোর্টে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত শুনানি শেষে মঞ্জুর করেন।

অপরদিকে, স্বেচ্ছাসেবক দলের নেতা-কার্মীদের বিরুদ্ধে দায়ের হওয়া খুলনা সদর থানার মামলায়ও জামিন পেয়েছেন দলের সোনাডাঙ্গা থানা শাখার আহ্বায়ক শাকিল আহমেদ। তিনি হাইকোর্টের একই দ্বৈত বেঞ্চে জামিনের আবেদন করলে আদালত মঞ্জুর করেন। এই মামলার অন্য আসামিরা ইতিপূর্বে জামিন পেয়েছেন।



রাইজিংবিডি/খুলনা/২৮ মে ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়