ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নরসিংদীতে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৪, ২৯ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নরসিংদীতে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় পূর্ব শত্রুতার জেরে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ১০ জন।

সোমবার সকালে উপজেলার চরাঞ্চল চাঁনপুর ইউনিয়নের সদাগরকান্দি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন- সদাগরকান্দি গ্রামের আব্দুল কাদির মিয়া (৫০)।

আহতদের মধ্যে মো. নাসির মিয়া, নূরে আলম, আ. জলিল, খলিল মিয়া, নাসির উদ্দিন, আব্দুল মোতালিব, আনসার আলী, মোহর আলী, জুলসু মিয়া ও আব্দুর রশিদ ভুট্টো। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় আব্দুর রশিদ ভুট্টোকে প্রথমে ভাগলপুর হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের পার্শ্ববর্তী নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চাঁনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমেন সরকার খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদাগরকান্দি গ্রামের আব্দুল্লাহ বাড়ি ও খান্নাবাড়ির লোকজনের মধ্যে পূর্ব থেকে বিরোধ চলছিল। এই বিরোধকে কেন্দ্র করে সকালে দুইপক্ষের লোকজন টেঁটা ও বল্লমসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে টেঁটাবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই খান্নাবাড়ির পক্ষের আব্দুল কাদির মিয়া মারা যায়। এ সময় টেঁটাবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন আরো ১০ জন।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) বেলাল হোসাইন, সংঘর্ষে আহত হওয়ার তথ্য নিশ্চিত করলেও নিহতের সত্যতা নিশ্চিত করতে পারেননি। ঘটনাস্থলে পুলিশ পৌঁছার পর বিস্তারিত বলা যাবে বলে তিনি জানান।

নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. ইউনুছ আলী, টেঁটাবিদ্ধ হয়ে ৯জন হাসপাতালে ভর্তি হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। 

 

 

রাইজিংবিডি/নরসিংদী/২৯ মে ২০১৭/গাজী হানিফ মাহমুদ/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়