ঢাকা, মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৪, ২৭ জুন ২০১৭
Risingbd
ঈদ মোবারক
সর্বশেষ:

পুলিশের উপর মাদক চোরাকারবারিদের হামলা

বিল্লাল হোসেন রাজু : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৬-১৯ ৮:৩৫:০৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৬-১৯ ৮:৩৫:০৮ পিএম

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় মাদক উদ্ধার করতে গিয়ে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে মাদক চোরাকারবারিদের সংঘর্ষ ও গুলি বিনিময় হয়েছে। এতে ডিবি পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

 


চৌদ্দগ্রাম উপজেলার চান্দ্রশী এলাকায় রোববার দিবাগত রাতের এই ঘটনায় গুলিবিদ্ধ আক্তার হোসেনকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

ডিবি পুলিশ জানায়, গভীররাতে চৌদ্দগ্রাম উপজেলার চান্দ্রশী এলাকায় একদল মাদক চোরাকারবারি মাদক পাচারের প্রস্তুতি নেয়। খবর পেয়ে কুমিল্লা ডিবি পুলিশের এসআই শাহ কামাল আকন্দের নেতৃত্বে একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারিরা তাদের উপর হামলা ও গুলি চালায়। ডিবিও পাল্টা গুলি চালায়।

এই সময় হামলা ও গুলিতে ডিবির এএসআই আফজাল হোসেন, কনস্টেবল কামাল উদ্দিন ও ইসমাইল হোসেন আহত হন। পরে ঘটনাস্থল থেকে ৭০০ বোতল ফেনসিডিলসহ গুলিবিদ্ধ অবস্থায় আক্তার হোসেনকে (২৬) আটক করা হয়। তিনি একই উপজেলার জগমহনপুর গ্রামের মো. আবুল কাশেমের ছেলে।

কুমিল্লা ডিবি পুলিশের ওসি এ কে এম মঞ্জুর আলম জানান, গুলিবিদ্ধ মাদক চোরাকারবারি আক্তারকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং আহত ডিবি পুলিশের তিন সদস্যকে কুমিল্লা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের উপর হামলা ও মাদক উদ্ধারের ঘটনায় দুপুরে ডিবি পুলিশের এসআই শহীদুল ইসলাম বাদী হয়ে নামীয় ১০ জন এবং অজ্ঞাতনামা আরও ২০ জনকে আসামি করে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করেছেন।

 

 

রাইজিংবিডি/কুমিল্লা/১৯ জুন ২০১৭/বিল্লাল হোসেন রাজু/বকুল

Walton Laptop