ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আশুলিয়ার তিন মহাসড়কে গাড়ির বাড়তি চাপ

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৮, ২৩ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আশুলিয়ার তিন মহাসড়কে গাড়ির বাড়তি চাপ

নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারের আশুলিয়া হয়ে উত্তরবঙ্গ এবং দক্ষিণ ও পশ্চিমাঞ্চলের সঙ্গে যোগাযোগের তিনটি মহাসড়কে যানবাহনের বাড়তি চাপ দেখা দিয়েছে।

এতে ওই তিনটি মহাসড়কের বিভিন্ন পয়েন্টে যানবাহনের ধীর গতি দেখা দিয়েছে। এ ছাড়া শুক্রবার সকাল থেকে ঘরমুখো মানুষের চাপ বৃদ্ধি পাওয়ায় যানবহনের সংকট দেখা দিয়েছে।

ট্রাফিক পুলিশের পরিদর্শক আবুল হোসেন জানান, শুক্রবার ভোর থেকে যানবাহনের চাপ বেড়েছে। ফলে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর ত্রিমোড় এলাকায় ঢাকা থেকে বেরিয়ে যাওয়া যানবাহনের দীর্ঘ লাইন দেখা দিয়েছে। নবীনগর ত্রিমোড় থেকে জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট পর্যন্ত আড়াই কিলোমিটার এলাকায় যানজট দেখা দিয়েছে।

তিনি বলেন, বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কেও শুক্রবার সকালে যানবাহনের চাপ বেড়েছে। সড়কটির জামগড়া থেকে আশুলিয়া পর্যন্ত থেমে থেমে গাড়ি চলছে। ফলে স্বাভাবিকের তুলনায় এই সড়ক দিয়ে যাতায়াতকারীদের সময় লাগছে কয়েক গুণ বেশি।

সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম জানান, নবীনগর-চন্দ্রা মহাসড়কের চন্দ্রা ত্রিমোড়ে যানজট থাকায় যানবাহনগুলোকে দীর্ঘ সময় অপেক্ষা করতে হচ্ছে। ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার থেকে জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয় এবং নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর থেকে চন্দ্রা ত্রিমোড়ের আগ পর্যন্ত যানজট নেই। যানজট মুক্ত রয়েছে আশুলিয়া থেকে সিঅ্যান্ডবি সড়ক এবং জিরাবো-বিশমাইল সড়কও।



রাইজিংবিডি/সাভার/২৩ জুন ২০১৭/সাফিউল ইসলাম সাকিব/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়