ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চাঁদপুরে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে পুলিশের সংঘর্ষ, ভাঙচুর

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ২৩ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাঁদপুরে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে পুলিশের সংঘর্ষ, ভাঙচুর

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর শহরে ছাত্রলীগ ও যুবলীগ নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছে।

সংঘর্ষ চলাকালে চাঁদপুর শহরের প্রাণকেন্দ্র কালীবাড়ী এলাকার চারটি সড়কে দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে এবং জেলা প্রশাসকের আশ্বাসে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। 

চাঁদপুর শহরের কালীবাড়ী এলাকায় শুক্রবার বিকেলে পুলিশ মোটরসাইকেলে তল্লাশি কার্যক্রম শুরু করে। জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম রোমান কয়েকটি মোটর সাইকেলে নেতা-কর্মীদের নিয়ে যাওয়ার সময় পুলিশ তাদের থামালে বাকবিতণ্ডা হয়।

এক পর্যায়ে ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা একজোট হয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এর মধ্যে কয়েকটি দলে নেতা-কর্মীরা এসে যোগ দেয়। পুলিশ কর্মীদের লক্ষ্য করে কয়েক রাউন্ড টিয়ার সেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। জবাবে নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।

এ সময় পুলিশের দুটি গাড়ি, একটি হোন্ডা, তিনটি অটোবাইক ভাঙচুর করা হয়েছে।

পরে চাঁদপুর জেলা প্রশাসক আবদুস সবুর মন্ডল এসে জেলা প্রশাসনের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠনের কথা জানালে পরিস্থিতি শান্ত হয়। 

পুলিশ জানায়. প্রতিটি মোটরসাইকেলে তিনজন করে ছিল, তাই তাদের মোটর সাইকেল আটক করা হয়। ছাত্রলীগ-যুবলীগ নেতাদের দাবি, পুলিশ উদ্দেশ্যমূলকভাবে তাদের মোটরসাইকেল আটক করেছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান জানান, সংঘর্ষে আহতদের মধ্যে ট্রাফিক সার্জেন্ট রফিকের অবস্থা গুরুতর। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজয়ান, সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহারসহ বেশ কয়েকজন আহত হয়েছেন ছাত্রলীগের পক্ষ থেকে জানানো হয়েছে।

 

 

রাইজিংবিডি/চাঁদপুর/২৩ জুন ২০১৭/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়