ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কক্সবাজার বিমানবন্দরে ইয়াবাসহ সাংবাদিক আটক

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৩, ২৪ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজার বিমানবন্দরে ইয়াবাসহ সাংবাদিক আটক

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার বিমানবন্দরে ইয়াবাসহ নজির আহমদ সীমান্ত নামের এক সাংবাদিককে আটক করা হয়েছে।

শনিবার দুপুরে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। কক্সবাজার সদর থানার ওসি রণজিত কুমার বড়ুয়া জানান, আটক যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করে আদালতে প্রেরণ করার প্রক্রিয়া চলছে।

কক্সবাজার বিমানবন্দরের ম্যানেজার সাধন কুমান্ত মোহন্ত জানান, বেলা ১১টায় কক্সবাজার থেকে ঢাকাগামী এক বিমানের যাত্রী ছিলেন নজির।তার শরীরে তল্লাশি চালিয়ে ১০৭ পিস ইয়াবা পাওয়া যায়। তিনি নিজেকে সাংবাদিক পরিচয় দেন এবং সীমান্ত নামের একটি পত্রিকার সম্পাদক ও জিটিভির টেকনাফ প্রতিনিধি বলে পরিচয়পত্রও দেখান। পরে দুপুরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ডিসেম্বর মাসে ৪০ হাজার পিস ইয়াবাসহ জিটিভির কক্সবাজার জেলা প্রতিনিধি সেলিম ও তার স্ত্রী চট্টগ্রামে আটক হয়েছিলেন। তবে নজির আহমদ সীমান্ত জিটিভির টেকনাফ প্রতিনিধি হিসেবে নিজেকে পরিচয় দিলেও বর্তমানে তিনি জিটিভির প্রতিনিধি নন বলে জানান জিটিভির চট্টগ্রাম বিভাগের প্রধান অনিন্দ্য টিটু।  তিনি জানান, গত ৮ মাস আগে তাকে বাদ দেওয়া হয়েছে।

টেকনাফ থেকে কয়েকজন জানান, সীমান্ত জিটিভি, সমকাল ও চট্টগ্রামমঞ্চসহ কয়েকটি পত্রিকায় টেকনাফ প্রতিনিধি হিসেবে কাজ করতেন। এখন তিনি নিজের নামে করা সীমান্ত পত্রিকার সম্পাদক।



রাইজিংবিডি/কক্সবাজার/২৪ জুন ২০১৭/সুজাউদ্দিন রুবেল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়