ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:
তিব্বতের স্বাধীনতার দাবি ত্যাগ করলেন দালাই লামা        সর্বত্র বাংলা ভাষার প্রচলনে হচ্ছে ‘ভাষানীতি’        ‘রোহিঙ্গাদের ওপর নির্যাতন মানবতাবিরোধী অপরাধ’        কেরানীগঞ্জে ৩০০ মেগাওয়াটের বিদ্যুৎকেন্দ্র করবে যুক্তরাষ্ট্র        ‘গণতন্ত্র অব্যাহত রাখতে সেনাবাহিনী অবদান রাখবে’        মির্জা ফখরুলের দুই মামলা হাইকোর্টে স্থগিত        রোহিঙ্গা ফেরতে বাংলাদেশ-মিয়ানমার সমঝোতা স্মারক স্বাক্ষর        ২ কোটি টাকার বেশি থাকলে দিতে হবে সারচার্জ        মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে নিষেধাজ্ঞার হুমকি যুক্তরাষ্ট্রের        মিয়ানমারের সেনাবাহিনীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক চায় চীন       

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, আহত ১

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৭ ১০:০১:১৪ এএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৭ ৩:৫৬:৫৩ পিএম

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত ও একজন আহত হয়েছেন।

রোববার গভীর রাতে সদর থানার রেলওয়ে প্রভাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মহানগরীর সোনাডাঙ্গা থানার নূরনগর মন্নুজান সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. বাবু ওরফে গুড্ডু বাবু (৩০) ও আল মাহমুদ (২৪)। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, গ্রেপ্তারকৃত গুড্ডু বাবুকে নিয়ে রোববার গভীর রাতে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। রেলওয়ে প্রভাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় পৌঁছালে বাবুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে গুড্ডু বাবু ও তার সহযোগী আল মাহমুদ গুলিবিদ্ধ হন। তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহতদের বিরুদ্ধে যুবলীগ কর্মী সাইদুর হত্যা মামলাসহ চারটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পাইপগান, তিন রাউন্ড গুলি ও চারটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক জানান, রোববার গভীর রাতে মহানগরীর নূরনগর মন্নুজান সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকায়  অভিযানে যায় পুলিশ। অভিযানের বিষয়টি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছোড়ে।  এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ইয়াসিন আরাফাতকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে হত্যা ও অপহরণসহ ছয়টি মামলা রয়েছে। 

 

 

 

 

রাইজিংবিডি/খুলনা/১৭ জুলাই ২০১৭/নুরুজ্জামান/উজ্জল

Walton
 
   
Marcel